Search
Close this search box.

বিশ্বনাথে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছে আরও ৭১ পরিবার

উপহারের ঘর

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে চতুর্থ পর্যায়ে (২য় ধাপে) প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন ৭১ পরিবারকে জমিসহ ঘর দেয়া হচ্ছে। এর মধ্যে ‘ক’ শ্রেণীতে ভূমিহীন ও গৃহহীন ৩০টি পরিবার এবং ‘খ’ শ্রেণীতে ভ‚মিহীন ৪১টি পরিবার (প্রতিবন্ধী) এই ঘর পাচ্ছেন।

মঙ্গলবার (৮ আগস্ট) বিকাল সাড়ে ৩টায় বিশ্বনাথ উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এক প্রেস বিফিংয়ে এ তথ্য জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান। আগামীকাল বুধবার (৯ আগস্ট) সকালে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ঘরগুলোর শুভ উদ্বোধন করবেন।

ইউএনও জানান, মুজিববর্ষ উপলক্ষে এর আগে গৃহহীন ও ভূমিহীদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর করা হয়েছে। এসব আশ্রয়ণ প্রকল্পে পরিবার-পরিজন নিয়ে সুখে দিন কাটাচ্ছেন উপকারভোগীরা। ইতিমধ্যে ৩৭১টি পরিবারকে উপহারের ঘর বুঝিয়ে দেয়া হয়েছে। এসব ঘরে বিদ্যুৎ, রাস্তা, স্যানিটারি, পানিসহ সব সুবিধার ব্যবস্থা রয়েছে।

প্রেস বিফিংয়ে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সহসভাপতি কামাল মুন্না, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, ইউএনও অফিসের উপ-প্রশাসনিক কর্মকর্তা সাদেক আহমদ প্রমুখ।

আরও খবর