AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দৌলতপুর আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৮ - ২০২৩ | ৮: ২৬ অপরাহ্ণ

সংবর্ধনা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইউনিয়নের ‘আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে’ এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে প্রতিষ্ঠানের হলরুমে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।

বক্তব্যে তিনি বলেন, সমাজ থেকে বৈষম্য দূর করে, কল্যাণমুখী রাষ্ট্র বিনির্মান করতে শিক্ষার্থীদেরকে সুশিক্ষায় শিক্ষিত হবে হবে। সুশিক্ষা অর্জন করলে সকলের মনে দেশপ্রেম জাগ্রত থাকবে। আর মনে দেশপ্রেম জাগ্রত থাকলে জাতিকে কাঙ্খিত উন্নয়ন উপহার দিয়ে সুন্দর বাংলাদেশ বিনির্মান করাও সম্ভব হবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রউফ’র সভাপতিত্বে ও অফিস সহকারী মাজিদুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার নজরুল ইসলাম আজাদ।

বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য বাবুল মিয়া, বিভাংশু গুন বিভু, প্রধান শিক্ষক হাসানুজ্জামান, সহকারী প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল-মামুন, শিক্ষক মতিউর রহমান ও শিক্ষার্থী মাহী আহমদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থী রাজিবুল ইসলাম ও মানপত্রপাঠ করেন মারজানা বেগম।

অনুষ্ঠানে যুক্তরাজ্য প্রবাসী আব্দুল হান্নান, বেলাল মিয়া, প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সদস্য তাহির আলী, পংকি মিয়াসহ শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ