AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ফ্রান্সের প্যারিসে ‘খাজাঞ্চী ইউনিয়ন ঐক্য পরিষদ’র আত্মপ্রকাশ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৭ - ২০২৩ | ৮: ৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: ফ্রান্সে বসবাসরত সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের নাগরিকদের নিয়ে ‘খাজাঞ্চী ইউনিয়ন ঐক্য পরিষদ-প্যারিস, ফ্রান্স’ নামে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। গতকাল রবিবার ( ৬ আগস্ট) বিকেল ৩টায় প্যারিসের ক্যাতসিমা কুটুমবাড়ি রেস্টুরেন্টে এক আলোচনা সভা শেষে সংগঠনটির নাম ও কমিটি ঘোষণা করা হয়।


ফ্রান্স প্রবাসী এলাইছুর রহমানের সভাপতিত্বে মো. মাসুদ আহমদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগাল প্রবাসী শরীফ আহমদ রাজু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রান্স প্রবাসী আনফর আলী, আবুল লেইছ, হারিছ আহমদ, মুখতার আলী, রহমত আলী, হেলাল আহমদ। শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন লায়েছ আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন মির্জা মো. গিয়াস।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জসিম উদ্দিন, শিবলু মিয়া, আজিজুল হক, জুয়েল আহমদ, তারেক আহমদ, আল আমিন, রায়হান আহমদ, আবু হানিফ মাছুম, ফয়সল আহমদ, লিমন মিয়া, মৃদুল দেব প্রমুখ।


সভাশেষে সকলের মতের ভিত্তিতে ‘খাজাঞ্চী ইউনিয়ন ঐক্য পরিষদ, প্যারিস, ফ্রান্স’ নামে সংগঠনের নামকরণ করা হয় এবং একই সাথে সংগঠনের প্রথম কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সংগঠক মিজানুর রহমান মিজানকে সভাপতি ও খাজাঞ্চী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের সাবেক উদ্যোক্তা, সময়ের শৈল্পিক প্রজ্জ্বলন বাতিঘর’র সাবেক সহসভাপতি মো. মাসুদ আহমদকে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়।


কমিটির অন্যান্যরা হলেন জ্যেষ্ঠ সহসভাপতি হারিছ আহমদ, সহসভাপতি মির্জা মো. গিয়াস, বাদল চন্দ্র চন্দ, আলী হোসেন, সেলিম আহমদ, জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক নাছির উদ্দিন, যুগ্ম সম্পাদক সুমন আহমদ, বদরুল আমিন শিপন, রুবেল আহমদ, সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ, ফরিদ আহমদ, সুহেল আহমদ, আবদুল হাদী, অর্থ সম্পাদক জাহেদ আহমদ, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান আতিক, সহপ্রচার সম্পাদক সুজন আহমদ, দপ্তর সম্পাদক রাহাত তালুকদার, সহদপ্তর সম্পাদক মামুন আহমদ, ক্রিড়া সম্পাদক জয়নাল আহমদ, সহক্রিড়া সম্পাদক মাসুদ আহমদ (১), মাসুম আহমদ (২), নির্বাহী সদস্য সুমন নাথ, তাজ উদ্দিন, বুরহান তালুকদার, জহির মিয়া।


এছাড়াও, সংগঠনের উপদেষ্টা পরিষদের প্রধান করা হয়েছে আনফর আলীকে। পরিষদের সদস্যরা হলেন এলাইছুর রহমান, আবুল লেইছ, সামসুদ্দিন, বদরুল আলম রফিক, হেলাল আহমদ, কবির মিয়া, রহমত মিয়া, লায়েছ আহমদ, মুখতার আলী, আনোয়ার তালুকদার, হেলাল আহমদ, আঙ্গুর মিয়া।

আরো সংবাদ