AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২৪ - ২০২৩ | ১০: ২৮ অপরাহ্ণ

মৎস্য সপ্তাহ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ‘নিরাপদ মাছে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ’-এ শ্লোগানকে সামনে রেখে সোমবার (২৪ জুলাই) দুপুরে উপজেলা মৎস্য অফিসে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে মৎস্য সম্পদের সুরক্ষা ও সমৃদ্ধি অর্জনে মৎস্য অধিদপ্তর কর্তৃক গৃহিত কার্যক্রম বিষয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা (অ:দা:) স্বপন কুমার দাশ বলেন, মাছের প্রজননের সময় মা মাছ নিধন করা যাবে না। কারেন্টের জাল ব্যবহার করা যাবে না। খাল-বিল শুকানো যাবে না। এসব বন্ধ করতে হলে আইনের পাশাপাশি মানুষকে সচেতন করা প্রয়োজন। উপজেলার সবাইকে তিনি মৎস্য আইন মেনে চলার অনুরোধ জানান। এছাড়াও ২৪-৩০জুলাই জাতীয় মৎস্য সপ্তাহের সকল অনুষ্ঠানে সবার অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানান।

এসময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, কামাল মুন্না ও নবীন সোহেল।

আরো সংবাদ