AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দেবোত্তর সম্পত্তি ও শ্মশান ঘাট পুনরুদ্ধার কমিটি গঠন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১০ - ২০২৩ | ১: ২৬ পূর্বাহ্ণ

দেবোত্তর সম্পত্তি

সিলেটের বিশ্বনাথ উপজেলা এবং পৌরসভা এলাকায় বেদখলকৃত দেবোত্তর সম্পত্তি-শ্মশান ঘাট পুনরুদ্ধার ও সংরক্ষণ কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠন উপলক্ষে শুক্রবার (৯ জুন) দুপুরে শ্রী শ্রী কেন্দ্রীয় শনি মন্দির প্রাঙ্গণে সম্মেলন প্রস্তুতি কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।

রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নবেন্দু জ্যোতি দে মিন্টুর সভাপতিত্বে ও মুফতিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাবুল কান্তি দাশ মেঘলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডভোকেট কল্যাণ ব্রত চৌধুরী, প্রাক্তন প্রধান শিক্ষক নীশি কান্ত পাল ও শনি মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক পিনাক চক্রবর্তী। শুরুতে গীতা পাঠ করেন জয়ন্ত আচার্য্য।

আরও বক্তব্য রাখেন হিন্দু কমিউনিটি নেতা সমর কুমার দাশ, জাতীয় হিন্দু মহাজোট সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক রমা কান্ত দে, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি শংকর দাস শংকু, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাশ, উপজেলা হিন্দু যুব মহাজোটের সভাপতি শংকর জ্যোতি দে, সাধারণ সম্পাদক গোবিন্দ দাশ, জন্মষ্টমী উদযাপন কমিটির সভাপতি নেপাল দেব, ইউনিয়ন প্রতিনিধি বিকাশ মালাকার, সমীর দে ঝুলন, শংকর দাশ, বিভাংশু গুন, সজিব দে রাকু, বিজং দেব, নকুল বর্ধন, নন্দ বৈদ্য, বাবুল কান্ত দাশ, বাপন পাল, রিংকু দেব, অনুকুল মালাকার, রবি পাল, তপন মালাকার, সুনিল বৈদ্য, বিভাষ দে, রিপন চন্দ্র দাশ, শুভরাজ চন্দ্র প্রমুখ।

সভায় উপস্থিত সকলের সর্ব সম্মতিক্রমে সমর কুমার দাশকে সভাপতি ও বাবুল কান্তি দাশ মেঘলকে সাধারণ সম্পাদক করে ৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় এবং পরবর্তীতে পুর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। পাশাপাশি সভায় পূর্বে গঠিত সম্মেলন প্রস্তুতি কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। -প্রেসবিজ্ঞপ্তি

আরো সংবাদ