AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ট্রান্সফরমার চুরির অভিযোগে আটক ৩

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৭ - ২০২৩ | ৯: ১০ অপরাহ্ণ

ট্রান্সফরমার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার আতাপুর গ্রাম থেকে পল্লী বিদ্যুৎ’র একটি ট্রান্সফরমার চুরির অভিযোগে তিনজন আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলেন- হবিগঞ্জ জেলার সদর থানার গোপালপুর গ্রামের আব্দুল আওয়ালের ছেলে আব্দুল করিম (২০), একই জেলার আজমীরিগঞ্জ থানার পশ্চিমভাগ গ্রামের মৃত হুছন আলীর ছেলে আব্দুল আলীম (৩৫) ও মস্তফা মিয়ার ছেলে সোহেল মিয়া (৪৫)।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৫ মে) দিবাগত রাতে বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথ ইউনিয়নের আতাপুর গ্রাম থেকে প্রায় ১ লক্ষ ৪৫ হাজার টাকা মূল্যের একটি বিদ্যুতের ট্রান্সফরমার চুরি হয়। ওই ঘটনায় পল্লী বিদ্যুৎ বিশ্বনাথ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) বিশ্বনাথ থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ পৌর শহরের পশ্চিম চান্দশিরকাপনস্থ জনৈক আব্দুল মুমিনের ভাঙ্গারির দোকানে অভিযান চালিয়ে চেরাইকৃত ট্রান্সফরমারের (অংশ বিশেষ) ১কেজি তামার তার ও প্রায় ৩ কেজি ওজনের এ্যালুমিনিয়ামের সার্ভিস ড্রপ তার উদ্ধার এবং আব্দুল করিম, আব্দুল আলীম ও সোহেল মিয়াকে আটক করে।

এঘটনায় আটককৃত ৩ জনসহ ৫ জনের নাম উল্লেখ করে এবং আরও ৮জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করে বিদ্যুৎ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ১১, তারিখ ২৭.০৫.২০২৩ইং।

৩ জনকে আটক ও মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান জানান, আটককৃতদেরকে শনিবার (২৭ মে) দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ