AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের কৃষক লীগ নেতাকে জেলহাজতে প্রেরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৫ - ২০২৩ | ১২: ১০ পূর্বাহ্ণ

কাহার

বিশ্বনাথনিউজ২৪ ডেস্ক :: সিলেটের বিশ্বনাথে ধর্ষণ মামলার ভিকটিমকে মারধরের অভিযোগে দায়েরকৃত মামলায় বিশ্বনাথ উপজেলা কৃষকলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদ আব্দুল কাহারকে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। তিনি বিশ্বনাথ পৌরসভার চৌধুরীগাঁও গ্রামের মহরম আলীর ছেলে।

আব্দুল কাহার গত মঙ্গলবার (২৩ মে) সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতে হাজিরা দিয়ে মারামারি মামলায় জামিন প্রার্থনা করলে আদালতের বিচারক ফারজানা শাকিলা সুমু চৌধুরী জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে আব্দুল কাহারের ছোটভাই মো. আব্দুল জাহিদ জানান, ২০১৯ইং সালের ২৬ জুন তার ভাই কাহারের বিরুদ্ধে প্রথমে একটি সাজানো ধর্ষণ মামলা করেন মারামারি মামলার বাদী (ভিকটিমের মা) আম্বিয়া বেগম, মামলা নং-২৬ (৬) ২০১৯ইং। ওই মামলায় দীর্ঘ ৭ মাস কারবরণ করে জামিনে মুক্তি পান কাহার। ডিএনএ টেস্ট ও একাধিক তদন্তে ঘটনার সাথে কাহারের কোন সম্পৃক্ততা পাওয়া যায়নি। এরপরও বাদীর নারাজির প্রেক্ষিতে ওই মামলাটি বর্তমানে তদন্তধীন রয়েছে। পরবর্তীতে ২০২২ সালের ১৯ জুলাই আব্দুল কাহারসহ ৩ ভাইকে অভিযুক্ত করে একটি মারামারি মামলা দায়ের করেন আম্বিয়া বেগম (বিশ্বনাথ সিআর মামলা নং ৪২২/২২ইং)।

ওই মামলার তদন্তে সত্যতা না পেয়ে ৫ মাসের মাথায় ২০২২ সালের ২২ নভেম্বর ওই মামলার বাদী আম্বিয়া বেগমের বিরুদ্ধে ২১১ধারায় আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন মামলার তৎকালীন তদন্ত কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই আমিরুল ইসলাম। এরপর বাদী নারাজি দিলে মামলা তদন্তের দায়িত্ব পান বিশ্বনাথ থানার বর্তমান পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুস সালাম।

তদন্তে দিনি ঘটনার সত্যতা পেয়ে চলতি বছরের ৬ এপ্রিল তাদের বিরুদ্ধে আদালতে চার্জশিট প্রদান করেন। আর ওই মামলায় হাজিরা দিয়ে জামিন চাইলে আবেদন নামঞ্জুর করে আব্দুল কাহার জেলহাজতে পাঠানোর নির্দেশ আদালত।

আরো সংবাদ