AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১০ - ২০২৩ | ৯: ৩৫ অপরাহ্ণ

শিশু-কিশোর ক্রীড়া

নিজস্ব প্রতিবেদক :: যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ইউনিসেফ বাংলাদেশ এর পারস্পরিক সহযোগিতায় সিলেটের বিশ্বনাথ উপজেলায় শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ শুরু হয়েছে। জেলা ক্রীড়া অফিসের সহযোগিতায় এবং বিশ্বনাথ উপজেলা প্রশাসনের বাস্তবায়নে পৌর শহরের জানাইয়া মাঠে বুধবার (১০ মে) সকালে প্রতিযোগীতার শুভ উদ্বোধন করা হয়।

উপজেলার ১২টি মাধ্যমিক বিদ্যালয় ও ৮টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে ৫ টি ইভেন্টে (ফুটবল, ক্রিকেট, কাবাডি, ব্যাডমিন্টন ও বলিবল) এ প্রতিযোগিতা সম্পন্ন হবে।

জেলা ক্রীড়া অফিসার নূর হোসেনের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার আব্দুল আহাদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আসমা জাহান সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মকদ্দছ আলী, উপজেলা সহকারী শিক্ষা অফিসার সুহেল রানা। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউনিসেফ’র সিলেট প্রতিনিধি পলাসী মজুমদার ও শফিকুল ইসলাম। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন শিক্ষার্থী হোসাইন আহমদ ও গীতা পাঠ করেন তুষ্টি রাণী দাস।

অনুষ্ঠানে বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাংবাদিক নবীন সুহেল, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সাবেক সভাপতি বাবুল কান্তি দাস মেঘলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ