AM-ACCOUNTANCY-SERVICES-BBB

পহেলা বৈশাখে বিশ্বনাথে শোভাযাত্রা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৫ - ২০২৩ | ১: ১৯ পূর্বাহ্ণ

শোভাযাত্রা

বিশ্বনাথনিউজ২৪ :: বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মাধ্যমে সিলেটের বিশ্বনাথে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বরণ করা হয়েছে বাংলা ১৪৩০ সালকে। পহেলা বৈশাখ বরণ করে নিতে প্রশাসনের শোভাযাত্রায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাশাপাশি অংশগ্রহন করে ছিলেন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক-সাতিহ্যিক ও সামাজিক-রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। শোভাযাত্রাটি পৌর শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করেন।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, কৃষি কর্মকর্তা কনক চষন্দ্র রায়, থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান।

এরপর পহেলা বৈশাখ উপলক্ষে প্রশাসনের উদ্যোগে আয়োজিত রচনা ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

এদিকে বাংলা নববর্ষ উপলক্ষে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো’র উদ্যোগে জনশুমারী ও গৃহগণনা-২০২১ প্রকল্প হতে প্রধানমন্ত্রীর উপহার সরূপ মাধ্যমিক ও সমমানের বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়।

বিশ্বনাথ উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান অফিসের উদ্যোগে আয়োজিত ট্যাব বিতরণ অনুষ্ঠানে উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ১৯২ জন মেধাবী শিক্ষার্থী প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব পেয়েছেন।

আরো সংবাদ