AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসী বিএনপির নেতার উদ্যোগে অর্থ বিতরণ করলেন লুনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১৮ - ২০২৩ | ১: ০৮ পূর্বাহ্ণ

অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক : বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা ও নিখোঁজ এম ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশকে জেলখানায় পরিণত করেছে। দেশের মানুষ শান্তিতে নেই। এই জালিম সরকারের কাছ থেকে দেশের মানুষ মুক্তি চান। তাই আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই জালিম সরকারকে বিতাড়িত করে একটি গণতান্ত্রিক সরকারকে প্রতিষ্ঠা করতে হবে। তিনি বলেন, দেশের সকল দূযোর্গে প্রবাসীরাই সবার আগে এগিয়ে আসেন। এজন্য প্রবাসীদের প্রতি আমরা কৃতজ্ঞ।

তিনি শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) বিকেলে সিলেটের বিশ্বনাথ পৌর এলাকার অলংকারী গ্রামের যুক্তরাজ্যের বোর্নমাউথ বিএনপির আহ্বায়ক হাজী মো. বেলাল মিয়ার উদ্যোগে এলাকার দুই শতাধিক গরীব অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অলংকারী হাজী বাবরু মিয়া কমিউনিটি সেন্টারে বিএনপি নেতা হাজী মো. আলী সিরাজের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার একেএম তুহেমের পরিচালনায় অনুষ্ঠিত নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি গৌছ আলী, সাধারণ সম্পাদক লিলু মিয়া, সহ সভাপতি নাজমুল ইসলাম রুহেল চেয়ারম্যান ও যুক্তরাষ্ট্রের মিশিগান বিএনপির সভাপতি মনির আহমদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন যুক্তরাজ্যের বোর্নমাউথ বিএনপির আহ্বায়ক হাজী মো. বেলাল মিয়া ও বিশ্বনাথ পৌর ছাত্রদলের সদস্য জাকির হোসেন। মোনাজাত পরিচালনা করেন মাওলানা ছমির উদ্দিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ময়নুল হক, অলংকারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মছব্বির, সমাজসেবক ফারুক আহমদ, গিয়াস উদ্দিন, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক কয়েছ শিকদার, বিএনপি নেতা খসরুজ্জামান খছরু, ফয়জুর রহমান, মো. আব্দুল্লাহ, যুক্তরাজ্য প্রবাসী আক্তার হোসেন, এলাকার মুরব্বি মুরব্বি রফিক আলী, আমির আলী, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান বাবুল, সাইদুর রহমান রাজু, আশিক আহমদ, হেলাল মিয়া, আনোয়ার হোসেন, নাহিদ মিয়া, উপজেলা ছাত্রদলের আহবায়ক হোসাইন আহমদ প্রবেল, সদস্যসচিব ফাহিম আহমদ, অলংকারী ইউনিয়ন যুবদলের সহ সভাপতি ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন প্রমুখ।

আরো সংবাদ