AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দেমাসাধ স্কুলে আয়াস মিয়া সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১৩ - ২০২৩ | ৭: ৩৩ অপরাহ্ণ

দেমাসাধ স্কুল

বিশ্বনাথনিউজ২৪ : সিলেটের বিশ্বনাথ উপজেলা দেওকলস ইউনিয়নের দেমাসাধ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ে যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটস্’র সাবেক স্পিকার ও বর্তমান কাউন্সিলর, দি ওয়ান পাউন্ড হসপিটালের সেক্রেটারী জেনারেল মো. আয়াস মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে কাউন্সিলর মো. আয়াস মিয়া বলেন, শিক্ষা অর্জনের বিকল্প নেই। যে জাতি যাত শিক্ষিত, সে জাতি তত উন্নত। তাই আমাদের ভবিষ্যত প্রজন্মকে সু-শিক্ষায় শিক্ষিত করে দেশ ও জাতি গঠনে নিবেদিত করতে হবে। তিনি বলেন, দেমাসাধ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় এলাকায় শিক্ষার আলো ছড়াচ্ছে। এই প্রতিষ্ঠানকে নিয়ে আমরা স্বপ্ন দেখি। প্রতিষ্ঠানটিকে এগিয়ে নিতে এলাকার সকলেই সম্মিলিতভাবে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব সামছু মিয়া লয়লুছের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক মো. জাহাঙ্গীর আলমের পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুল হাসান। আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ, শিক্ষনুরাগী আবুল কালাম আযাদ, শহীদুল আজম, স্থানীয় ইউপি সদস্য মুহিত চৌধুরী ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য জিয়াউর রহমান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র হাসান মিয়া, ইসলামী সংগীত পরিবশেন করেন ৭ম শ্রেণীর ছাত্র তুহিন আলী, দেশাত্ববোধক গান পরিবেশন করেন ৮ম শ্রেণীর ছাত্র শরীফুল ইসলাম ও মানপত্র পাঠ করেন এসএসসি পরীক্ষাথীর্ সীমা আক্তার।

অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সদস্য ক্বারী ফজলুর রহমান, বর্তমান সদস্য রিহাব আহমদ, এলাকার মুরব্বি লাখন মিয়া, চান মিয়া, ধরারাই জামে মসজিদের ইমাম মাওলানা মইনুল ইসলাম, ছুরত মিয়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ক্বারী মনসুর আহমদ, শিক্ষানুরাগী সৈয়দ সিদ্দিক আহমদ তাহের, রঞ্জু আহমদ, ব্যবসায়ী দোলন আহমদ, বিদ্যালয়ের সহকারী শিক্ষক লোকমান হাকিম, তারিক জামাল, সুহেল আহমদ তালুকদার, মোস্তাকিম বিল্লাহ, মো, সাইফুজ্জামান, আজহারুল ইসলাম, ও মিজানুর রহমানসহ বিভিন্ন শ্রেণি পেশা ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবর্ধিত অতিথির কাউন্সিলর মো. আয়াস মিয়া বিদ্যালয়ে পৌঁছলে তাকে স্বাগত জানিয়ে ফুল দিয়ে বরণ করেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। এসময় বিদ্যালয়ে পক্ষ হতে তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আরো সংবাদ