Search
Close this search box.

বিশ্বনাথ পৌরসভা এন্ড ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

শীতবস্ত্র বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ : ‘বিশ্বনাথ পৌরসভা এন্ড ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল ও শাল) বিতরণ করা হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) সিলেটের বিশ্বনাথ পৌর শহরের রামসুন্দর সরকারি অগ্রগামি মডেল উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে এলাকার সাড়ে ৬ শতাধিক মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

ট্রাস্টের চেয়ারম্যান মানিক মিয়ার সভাপতিত্বে ও বিশ্বনাথ বার্তার সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুলের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, রামসুন্দর সরকারি অগ্রগামি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ, সহকারী প্রধান শিক্ষক আব্দুল বারী।

আরও বক্তব্য রাখেন ট্রাস্টের ট্রাস্টী আলা উদ্দিন বাবুল, গৌছ আলী, ফজলুর রহমান, সাদেক আলী, আব্দুল ওয়াহিদ, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের কো-অডিনেটর নিশী কান্ত পাল, বিশ্বনাথ পুরান বাজার বণিক কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মধু মিয়া, সমাজসেবক মাস্টার ইমাদ উদ্দিন ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শংকর দাশ শংকু।

আরও খবর