AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের খাজাঞ্চীতে শীতার্তদের মাঝে ১ হাজার কম্বল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২৪ - ২০২৩ | ৯: ১৫ অপরাহ্ণ

কম্বল বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ : সিলেটের বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, যুক্তরাজ্য প্রবাসী বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়া, মাহবুব মিয়া, লোকমান উদ্দিন, আতিকুর রহমান ও ওমান প্রবাসী দুলাল মিয়াসহ প্রবাসীদের উদ্যোগে শীতার্তদের মাঝে ১ হাজার পিস কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে স্থানীয় একটি কনভেনশন হলে আনুষ্ঠানিকভাবে এই কম্বল বিতরণ করা হয়।

ইউপি চেয়ারম্যান আরশ আলী গণির সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা শানুর আলীর সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, ‘দেশের যেকোনো দুর্যোগ-দুর্ভোগে সরকারের পাশাপাশি প্রবাসীরাও মানুষের পাশে দাড়ান। দেশের জন্যে মানুষের জন্যে তাদের গুরুত্বপূর্ণ ভূমিকা অবশ্যই প্রশংসনীয়।’

তিনি আরও বলেন, ‘মাসনীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বে বতর্মান সরকার ক্ষমতায় আছে বলেই আমরা সম্মানিত। বিশ্বের বুকে বাংলাদেশ মাথা উঁচু করে দাড়িয়েছে, উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। ২০১৮ সালে নৌকা প্রতিকে আপনাদের ভোটে আমি এমপি নির্বাচিত হয়ে সবসময় যেভাবে আপনাদের পাশে থেকেছি, আগামিতেও এমপি হই বা না হই-একইভাবে আমৃত্যু আপনাদের পাশে থাকব। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শফিক হয়ে বাঁচতে চাই।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শাহ আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, উপদেষ্টামন্ডলীর সদস্য মাহবুব মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুন নুর, ইউপি সদস্য রইছুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ সিদ্দিকুর রহমান। শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন ছাত্রলীগ নেতা আজিম।

আরো সংবাদ