AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পটকা বিস্ফোরণে স্কুলছাত্র আহত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২৭ - ২০২২ | ২: ০০ পূর্বাহ্ণ

পটকা বিস্ফোরণে

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে আতশবাজির জন্য পটকা তৈরি করতে গিয়ে বিস্ফোরণে নাবিদ আহমদ (১৭) নামের এক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। সে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের বাওনপুর (পূর্বপাড়া) গ্রামের সৌদি আরব প্রবাসী সাজ্জাদ মিয়ার একমাত্র ছেলে ও সিলেট সদর উপজেলার বাছিরপুর আইডিয়াল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র।

গত শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে তার বাড়িতেই ঘটনাটি ঘটে। সে বর্তমানে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।

‘বোমা তৈরী করতে গিয়ে স্কুলছাত্র নাবিদ আহত হয়েছে’ এমন সংবাদ সোমবার (২৬ ডিসেম্বর) দুপুর থেকে পুরো উপজেলায় চাউর হলে ওই দিনই বিকেলে তার বাড়িতে যান এ প্রতিবেদক।

এ সময় প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, আর্জেন্টিনার সমর্থক হিসেবে আনন্দ উল্লাসে আতশবাজি করতে ইউটিউব দেখে দিয়াশলাইয়ের বারুদ দিয়ে গত শুক্রবার দুপুরে পটকা তৈরি করছিলো নাবিদ। সে সময় হঠাৎ করে পটকা বিস্ফোরিত হয়। পুড়ে যায় তার বাম হাতের আঙ্গুলগুলো ও অন্ডকোষ। সাথে সাথে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে, সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য নাবিদকে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়।

নাবিদের মা সেলিনা বেগম বলেন, ‘আমার ছেলে আর্জেন্টিনার সমর্থক হিসেবে আনন্দ করতে গিয়ে দিয়াশলাইয়ের বারুদ দিয়ে পটকা তৈরি করতে চেয়েছিলো। সেটি তৈরির সময় হঠাৎ বিস্ফোরণে সে গুরুতর আহত হয়েছে। বোমা তৈরির বিষয়টি সম্পূর্ণ গুজব।’

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ‘থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

আরো সংবাদ