AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ছালেক এন্ড হাসিনা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের যাত্রা শুরু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২৫ - ২০২২ | ১: ১৮ পূর্বাহ্ণ

ওয়েলফেয়ার ট্রাস্ট

বিশ্বনাথনিউজ২৪ :: আর্তমানবতার সেবা, আর্থসামাজিক উন্নয়ন ও দারিদ্র বিমোচন কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে যাত্রা শুরু করেছে ছালেক এন্ড হাসিনা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউ.কে। সিলেটের বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথ ইউনিয়নের বাওনপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট কমিউনিটি নেতা ও দি ওয়ান পাউন্ড হসপিটালের অন্যতম ভূমিদাতা মোহাম্মদ আলী ছালেক ও তার সহধর্মিনী হাসিনা খানমের নামে তাদের সন্তানদের পক্ষ থেকে গঠিত এই ট্রাষ্টটি গঠন করা হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) বাওনপুর গ্রামে মোহাম্মদ আলী ছালেক মিয়ার ‘সূর্য দীঘল’ বাসভবনে এলাকার হতদরিদ্র মানুষের মধ্যে শীতের কম্বল এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও অসহায়দের মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ কর্মসূচী বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশে ট্রাস্টের যাত্রা শুরু হয়।

ট্রাষ্টের চেয়ারম্যান মোহাম্মদ আলী ছালেক’র সভাপতিত্বে ও মাসিক বিশ্বনাথ ডাইজেস্টের সম্পাদক সাংবাদিক রফিকুল ইসলাম জুবায়ের’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো, ছয়ফুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুমান আহমদ, শেখ হাবিব উল্লাহ মাষ্টার দাখিল মাদ্রাসার সুপার মাওলানা সাইদুর রহমান, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি শেখ মনির মিয়া, বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব শেখ নুর মিয়া, সমাজসেবী আয়না মিয়া, সিলেট লেখক ফোরামের সভাপতি নাজমুল ইসলাম মকবুল, স্থানীয় ইউপি সদস্য আব্দুল মোমিন মামুন, আওয়ামী লীগ নেতা নোয়াব আলী।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন মোহাম্মদ আল আমিন আয়ান এবং স্বাগত বক্তব্য রাখেন ট্রাষ্টের অন্যতম প্রতিষ্ঠাতা সালাহ উদ্দিন টিপু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, ট্রাষ্টের ট্রাষ্টী শামছ উদ্দিন মিন্টু, তাজ উদ্দিন অপু, আমির উদ্দিন রাসেল, শারমিন আক্তার প্রমুখ।

উল্লেখ, বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসা, শেখ হাবিব উল্লাহ মাষ্টার দাখিল মাদ্রাসা ও হযরত ওমর ফারুক (রাঃ) একাডেমীকে ২৫ হাজার টাকা করে, দু’শত পরিবারকে শীতের কম্বল ও বিভিন্ন এতিমখানায় চাল বিতরণ, বিভিন্ন ব্যক্তি ও পরিবারবর্গ সহ প্রায় ৪ লক্ষ টাকার বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করা হয়।

ইতিমধ্যে এই কর্মসূচির আওতায় বিশ্বনাথের হযরত শাহজালাল (রাঃ) দারুস সুন্নাহ পনাউল্লাহ বাজার হাফিজিয়া মাদ্রাসায় দি ওয়ান পাউন্ড হসপিটালের ব্যবস্থাপনায় ছালেক এন্ড হাসিনা ওয়েলফেয়ার ট্রাষ্টের পক্ষ থেকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ সামগ্রী প্রদান করা হয়।

আরো সংবাদ