Search
Close this search box.

বিশ্বনাথে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী পলাশের মতবিনিময়

পলাশের মতবিনিময়

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার ৬নং বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন তরুণ সমাজসেবক ও শিক্ষানুরাগী যুক্তরাজ্য প্রবাসী মো. মুহি উদ্দিন পলাশ। নির্বাচনকে সমানে রেখে তিনি স্থানীয় এলাকাবাসীর সাথে মতবিনিময় করেছেন। শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে একাভীম গহরপুর (মাস্টার বাড়ি) গ্রামে মুহি উদ্দিন পলাশের নিজ বাড়িতে এলাকাবাসীর ব্যানারে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এলাকার প্রবীণ মুরব্বি ও শালিস ব্যক্তিত্ব চন্দন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন তরুণ সমাজসেবক ও শিক্ষানুরাগী যুক্তরাজ্য প্রবাসী মো. মুহি উদ্দিন পলাশ।
বক্তব্যে তিনি বলেন, ‘সার্বিক দিক থেকে বিশ্বনাথ ইউনিয়নবাসী উন্নয়ন বঞ্চিত। অবহেলিত এই ইউনিয়নবাসীর সেবা করতে আমি নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে চাই। আমি নির্বাচিত হয়ে দল মতের উর্ধ্বে থেকে সকলকে সাথে নিয়ে বিশ্বনাথ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে চাই। এজন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি।’

ব্যাংকার নাজমুল ইসলামের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ হুসিয়ার আলী।

বক্তব্য রাখেন কুরুয়া বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ধরণী কুমার চৌধুরী, সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদ, তফজ্জুল আলী, সাপ্তাহিক বিশ্বনাথ বার্তার সম্পাদক রোটারিয়ান মোসাদ্দিক হোসেন সাজুল, যুক্তরাজ্যের রসডেল জামে মসজিদের সাধারণ সম্পাদক বশির আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, এলাকাবাসীর পক্ষ হতে বক্তব্য রাখেন নাছির আহমদ, কবির মিয়া, সায়েল আহমদ, খালিক মিয়া, মুজিব মিয়া, তৈমুছ আলী, আহাদ খান, সুরত খান, আব্দুল হান্নান, নেপুর আহমদ, হাজী তৈয়াছি আলী, শাহীন মিয়া প্রমুখ।

সভায় এলাকার বিভিন্ন শ্রেনী পেশা বিপুল সংখ্যক মানুষ অংশ গ্রহন করেন।

আরও খবর