AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ৬ - ২০২২ | ৮: ০৩ অপরাহ্ণ

অর্থ বিতরণ

সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের বিভিন্ন গ্রামে বিগত বন্যায় ক্ষতিগ্রস্ত এবং অস্বচ্ছল রোগীদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। যুক্তরাজ্যের বারা অফ টাওয়ার হ্যামলেট্স এলাকার বৃটিশ এস্টেট কালচারাল সেন্টার ও মসজিদ কমিটির চেয়ারম্যান মো. কামাল উদ্দিন সাবলু ও ভাইস চেয়ারম্যান হাসনু মিয়ার তত্ত্বাবধানে মুসল্লিগণের প্রদত্ত প্রায় ৭৫ হাজার টাকার এই নগদ অর্থ গত শনিবার (৩ ডিসেম্বর) বিতরণ করা হয়।

অর্থ বিতরণ কার্যক্রমে অংশ নেন বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সংগঠক জিল্লুর রহমান জিলু, আলতাবুর রহমান, সমাজকর্মী ফরহাদ তালুকদার, জাহিদ তালুকদার, নাহিদ হাসান জুয়েল, নুরুল হক, সামাদ আহমদ সুয়েদ ও আবু নায়েফ প্রমুখ ।

উল্লেখ্য, যুক্তরাজ্যের বারা অফ টাওয়ার হ্যামলেট্স এলাকার বৃটিশ কালচারাল সেন্টার ও মসজিদ কমিটির চেয়ারম্যান মো. কামাল উদ্দিন সাবলু ও ভাইস চেয়ারম্যান হাসনু মিয়ার তত্ত্বাবধানে মুসল্লিগণের সহায়তায় সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার, কোম্পানিগঞ্জ, ছাতক ও জগন্নাথপুর এলাকায় বিগত বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ইতোমধ্যে প্রায় চার লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।-প্রেসবিজ্ঞপ্তি

আরো সংবাদ