Search
Close this search box.

বিশ্বনাথ প্রেসক্লাবে ৩ প্রবাসীর মতবিনিময়

বিশ্বনাথ প্রেসক্লাবে ৩ প্রবাসীর মতবিনিময়


নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবৃন্দ তিন প্রবাসীর সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার (১০ নভেম্বর) সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে যুক্তরাজ্য প্রবাসী ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গৌছ খান, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন ও লন্ডন-বাংলা প্রেস ক্লাবের সদস্য আবুল কালাম’র সম্মানে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় বক্তারা বলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ-বিদেশে সুনাম অর্জন করেছেন। নিজেদের পেশাদারিত্বের পাশাপাশি বিশ্বনাথের আর্ত্বসামাজিক উন্নয়নেও রয়েছে বিশ্বনাথ প্রেসক্লাবের সাংবাদিকদের অগ্রণী ভ‚মিকা। সত্য প্রকাশে কখনও কারো সাথে আপোষ না করেই অব্যাহত রয়েছে সাংবাদিকদের পথচলা। ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত বিশ্বনাথ প্রেসক্লাব ৪০ বছর অতিক্রম করছে। যা বিশ্বনাথবাসীর জন্য গৌরবের। প্রেসক্লাবের ভ‚মিকার ধারাবাহিকতা যেনো অব্যাহত থাকে প্রেসক্লাবের এক ঝাঁক সাংবাদিকদের কাছে প্রবাসীদের এই প্রত্যাশাই থাকবে।

বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গৌছ খান, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন, লন্ডন-বাংলা প্রেস ক্লাবের সদস্য আবুল কালাম, সংগঠক শামছুল ইসলাম, বিশ্বনাথ প্রেসক্লাবের কার্যকরি কমিটির সদস্য প্রনঞ্জয় বৈদ্য অপু ও সদস্য মোহাম্মদ আলী শিপন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জামাল মিয়া।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য আবুল কাশেম, মোহাম্মদ নূরুল ইসলাম, আহমদ আলী হিরণ, এনটিভি ইউরোপের ক্যামেরা পার্সন আফজল মিয়া, সংগঠক পলাশ আহমদ, আহমেদ দুলাল মিয়া, ওয়াসিম উদ্দিন, দিলোয়ার হোসেন সজিব, তছলিম আলী, জুনেদ আহমদ প্রমুখ।

মতবিনিময় সভায় বিশ্বনাথ প্রেসক্লাবের অবকাঠামোগত উন্নয়নের জন্য যুক্তরাজ্য প্রবাসী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গৌছ খান ২০ হাজার টাকা, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন ১০ হাজার টাকা এবং লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য আবুল কালাম ১০ হাজার টাকা অনুদান প্রদানের প্রতিশ্রæতি দেন এবং সংগঠক আহমেদ দুলাল মিয়া নগদ ৫ হাজার টাকা অনুদান প্রদান করেন।

আরও খবর