AM-ACCOUNTANCY-SERVICES-BBB

অব্যাহতি নিয়ে মেয়র প্রার্থী হওয়া বিএনপি নেতা জালাল ‘বহিষ্কার’

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৩১ - ২০২২ | ১: ৫৭ পূর্বাহ্ণ

অব্যাহতি নিয়ে মেয়র প্রার্থী হওয়া বিএনপি নেতা জালাল ‘বহিষ্কার’

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি ও বিশ^নাথ পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী জালাল উদ্দিনকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছে। ইতিপূর্বে জালাল উদ্দিন বিএনপি থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেছিলেন।

রোববার (৩০ অক্টোবর) বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জালাল উদ্দিনকে বহিষ্কার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- ‘জালাল উদ্দিন দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগের জালাল উদ্দিনকে দলের গঠনতন্ত্র মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।’

এর পূর্বে গত ১৯ অক্টোবর বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হওয়া জালাল উদ্দিন ‘শারীরিক অসুস্থতার’ কারণ উল্লেখ করে দলীয় পদ থেকে পদত্যাগ করার জন্য তিনি (জালাল) পদত্যাগপত্র জমা দেন।

এব্যাপারে জালাল উদ্দিন বলেন, জনগণের সেবা করার জন্যই রাজনীতি করেন। আর প্রায় ১৪ বছর ধরে বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি’র হিসেবে দায়িত্ব পালন করছিন। ইতিমধ্যে দু’বার বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আর এখন পৌরবাসীর সেবা করার জন্যই নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দিতা করছি। ইনশাল্লাহ নির্বাচনে বিজয়ী হবো।

বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ূম চৌধুরী বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর-কে বলেন, দলের নির্দেশনা না মেনে যারাই নির্বাচনে প্রার্থী হয়েছেন তাদের সকলের বিরুদ্ধেই পর্যায়ক্রমে দলীয় ব্যবস্থা নেয়া হবে।

আরো সংবাদ