AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লঞ্চ-বাস ধর্মঘট খুলনার সমাবেশস্থলে পায়ে হেঁটে পৌঁছাচ্ছেন বিএনপি নেতাকর্মীরা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২২ - ২০২২ | ১২: ৩০ অপরাহ্ণ

লঞ্চ-বাস ধর্মঘট খুলনার সমাবেশস্থলে পায়ে হেঁটে পৌঁছাচ্ছেন বিএনপি নেতাকর্মীরা

বিশ্বনাথনিউজ২৪:: লঞ্চ,বাস বন্ধ খাকার কারণে দেশের দক্ষিণের ২১টি জেলা ও বিভিন্ন উপজেলা থেকে জেলা শহর খুলনা বিচ্ছিন্ন হয়ে পড়েছে ।

শুক্রবার (২১ অক্টোবর) সকাল থেকে শনিবার (২২ অক্টোবর) সন্ধ্যা ৬টা পর্যন্ত সকল বাস, মিনিবাস ও মোটরবোট এমনকি খুলনায় আসা-যাওয়ার নৌকা ও ট্রলার চলাচল বন্ধ রয়েছে। এতে সমস্যায় পড়েছেন ব্যবসা, শিক্ষা ও স্বাস্থ্য সেবার জন্য খুলনার ওপর নির্ভরশীল আশপাশের এলাকার মানুষ ।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা অভিযোগ করে জানান, শনিবার খুলনায় সোনালী ব্যাংক ভবনে এক বিভাগীয় সমাবেশ আয়োজন করেছে বিএনপি। নেতাকর্মীদের সমাবেশে যোগ দিতে বাধা দিতে সরকারের নির্দেশে বাস, লঞ্চ ধর্মঘট শুরু করেছে। ফলে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।

তিনি আরও বলেন, জনসভায় যোগ দিতে মানুষ মাইল এর পর মাইল পায়ে হেঁটে আসছে।

ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলা থেকে সভাস্থলে এসেছিলেন ষাটোর্ধ্ব  আব্দুল্লাহ। তিনি কিছু পথ নসিমন করিমের এসেছে আর বাকি পথ পায়ে হেঁটে এসেছেন।

তিনি আরও বলেন, সমাবেশে তার মতো হাজার হাজার নেতাকর্মী ভ্যানে ও পায়ে হেঁটে খুলনায় এসেছেন।

উল্লেখ্য, চাল-ডাল-তেল-গ্যাস-পানি-বিদ্যুৎসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের ক্রমবর্ধমান মূল্যবৃদ্ধি, হত্যা, গুম, দুর্নীতি ও স্বৈরাচারের বিরুদ্ধে প্রতিবাদ এবং নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন, নতুন নির্বাচন কমিশন গঠন ও সংসদ বিলুপ্তের দাবিতে শনিবার খুলনায় বিএনপির তৃতীয় বৃহত্তর বিভাগীয় সমাবেশ ডাকা হয়েছে। নগরীর সোনালী ব্যাংক চত্বরে দুপুর ২টা থেকে এ সমাবেশ শুরু হবে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনার সভাপতিত্বে জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য সাবেক মন্ত্রী আব্দুল মঈন খান, খন্দকার মোশাররফ হোসেন ও খুলনার গণসমাবেশের প্রধান উপদেষ্টা গয়েশ্বর চন্দ্র রায়সহ কেন্দ্রীয় নেতারা দিক-নির্দেশনামূলক বক্তৃতা করবেন।

আরো সংবাদ