আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়া সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৫ - ২০২২ | ১০: ০৪ অপরাহ্ন

বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়া সংবর্ধিত

বিশ্বনাথনিউজ২৪ :: সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফেরায় সিলেট এমএমজি ওসমানী বিমান বন্দরে শনিবার (১৫ অক্টোবর) বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বিশ্বনাথ উপজেলা, পৌরসভা ও ওসমানীনগর উপজেলার বিভিন্নস্তরের নেতৃবৃন্দের উদ্যোগে ওই সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা শেষে প্রায় দেড় শতাধিক নোহা ও দুই শতাধিক মোটর সাইকেলের শোভাযাত্রায় নুনু মিয়াকে বিমান বন্দর থেকে বিশ্বনাথ উপজেলা পরিষদে নিয়ে আসেন।

বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিধান কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক জাহাঙ্গীর আলম, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজামান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম ইসলাম, সিলেট ল’কলেজ ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল বাতিন প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে গাড়ীবহর নিয়ে বিশ্বনাথে আসার পথিমধ্যে মালিনীছড়া চা বাগানের সামনে গাড়ীবহর থামিয়ে এম নুনু মিয়া শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজামান চৌধুরী।

বিমান বন্দরে নিজের বক্তব্যে এস এম নুনু মিয়াকে বলেন, আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে বিশ্বনাথ পৌরসভা ও ওসমানীননগর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার নিশ্চিত বিজয় হবে। উন্নয়নের জন্য নৌকার বিজয়ের কোন বিকল্প নেই। নৌকা স্বাধীনতা, উন্নয়ন ও বঙ্গবন্ধুর প্রতীক। আজ থেকে মাঠে নেমে নৌকার বিজয় সুনিশ্চিত করেই আমাদেরকে ঘরে ফিরতে হবে।

আরো সংবাদ

নয়াপল্টনে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ

বিশ্বনাথে বিএনপির প্রচারপত্র বিলি করলেন ইলিয়াসপত্মী লুনা

সিলেটে তৈরি হচ্ছে বিএনপির গণসমাবেশের মঞ্চ, জনজোয়ারের প্রস্তুতি

জনসমুদ্রে শুরু হয়েছে ফরিদপুরে বিএনপির বিভাগীয় সমাবেশ

গণসমাবেশ সফল করতে দশঘর ইউনিয়নে বিএনপির প্রস্তুতি সভা

গণসমাবেশ সফল করতে দৌলতপুর ইউনিয়নে বিএনপির প্রস্তুতি সভা

যুব সমাবেশ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

বিএনপির সমাবেশের মাঠে নেতাকর্মীর জুমার নামাজ আদায়

বিশ্বনাথ পৌরসভার ৮ নং ওয়ার্ড বিএনপির প্রস্তুতি সভা

বিশ্বনাথ পৌরসভার ২নং ওয়ার্ড বিএনপির প্রস্তুতি সভা

খাজাঞ্চী ও অলংকারী ইউনিয়নে বিএনপির প্রস্তুতি সভা

গণসমাবেশ সফলের লক্ষ্যে বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা

গণসমাবেশ সফলের লক্ষ্যে বিশ্বনাথ ইউনিয়ন বিএনপির প্রস্তুতি সভা

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিশ্বনাথ বিএনপির সভা

বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে বিশ্বনাথে বিএনপির প্রস্তুতি সভা