আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

জাতীয় পার্টিতে যোগদেন বিএনপির ৫’শত নেতা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৯ - ২০২২ | ২: ২৫ অপরাহ্ন

জাতীয় পার্টিতে যোগদেন বিএনপির ৫’শত নেতা

বিশ্বনাথনিউজ২৪::: কুড়িগ্রামে বিএনপির পাঁচ শতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন । শনিবার বিকেলে কুড়িগ্রাম পুরাতন রেলস্টেশন এলাকায় নারায়মপুর ইউনিয়নে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান করেন তারা ।   অন্য দিকে উলিপুর উপজেলা বিএনপির স্বেচ্ছাচারিতা ও অনিয়মের প্রতিবাদে দলদলিয়া ইউনিয়নের ৪২ নেতা-কর্মী পদত্যাগ করেছেন।

যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-১ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোসাফিজুর রহমান মোস্তাক এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাগেশ্বরী উপজেলা জাতীয় পার্টির চেয়ারম্যান ও নাগেশ্বরী জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান  সাবেক মেয়র মো. আব্দুল রহমান।

এ সময় নাগেশ্বরী উপজেলার নারায়ণপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মো. ফরিদুল ইসলাম জোদ্দার, মাস্টার রফিকুল ইসলাম ও ডাঃ মহসিন আলীর নেতৃত্বে ৫ শতাধিক নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগ দেন । এ সময় জাতীয় পার্টির পক্ষ থেকে তাদের ফুল দিয়ে বরণ করা হয়।

নাগেশ্বরী উপজেলা বিএনপির সভাপতি নুরুন্নবী দুলাল বলেন, । এসব ঠিক না। নারায়ণপুর বিএনপির ঘাটি। এখন জাতীয় পার্টির অনেক লোক বিএনপিতে যোগদানের জন্য লাইন দিচ্ছেন।

আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান মোস্তাক এমপি। জাতীয় পার্টির সুদিন আসছে। আমরা জাতীয় পার্টিকে সংগঠিত করছি। জাতীয় পার্টির প্রতি এ অঞ্চলের মানুষের পূর্ণ আস্থা রয়েছে। এ কারণে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা দলে দলে জাতীয় পার্টিতে যোগ দেন।

অন্য দিকে উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের ইউনিয়ন কমিটির সভাপতি মো. শাহজাহান আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ গোলাম হোসেন, সিনিয়র সহ-সভাপতি আশরাফ আলী ফকির, সহ-সভাপতি ফজলুল হক, সহ-সাধারণ সম্পাদক আব্দুল হাই সরকার ও সাংগঠনিক সম্পাদক আবু শাকের পদত্যাগ করেছেন। গত ৩০ সেপ্টেম্বর ইউনিয়ন কমিটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এ সময় তারা উল্লেখ করেন, গত ২৮ সেপ্টেম্বর উলিপুর উপজেলা বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত একটি পত্রে দলদলিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ গোলাম হোসেনকে বাদ দিয়ে অন্য এক ব্যক্তিকে সাধারণ সম্পাদক করার প্রস্তাব পাঠালে প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এরফলে দল বেঁধে পদত্যাগের ঘটনা ঘটে।

দলদলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শাহজাহান আলী জানান, কাউকে কিছু অবগত না করে স্বেচ্ছাচারিতা ও পক্ষপাতের আশ্রয় নেয়ায় আমরা একযোগে ৪২জন পদত্যাগ করেছি।

এ বিষয়ে উলিপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বলেন, আমরা তাদের পদত্যাগপত্র পেয়েছি। এখনো গৃহীত হয়নি। কিন্তু অনেকেই পদত্যাগের বিষয়ে জানেন না তাই আমাদের সাথে যোগাযোগ করছে।  বিষয়টি আমরা সাংগঠনিকভাবে মোকাবেলা করছি।

আরো সংবাদ

নয়াপল্টনে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ

বিশ্বনাথে বিএনপির প্রচারপত্র বিলি করলেন ইলিয়াসপত্মী লুনা

সিলেটে তৈরি হচ্ছে বিএনপির গণসমাবেশের মঞ্চ, জনজোয়ারের প্রস্তুতি

জনসমুদ্রে শুরু হয়েছে ফরিদপুরে বিএনপির বিভাগীয় সমাবেশ

গণসমাবেশ সফল করতে দশঘর ইউনিয়নে বিএনপির প্রস্তুতি সভা

গণসমাবেশ সফল করতে দৌলতপুর ইউনিয়নে বিএনপির প্রস্তুতি সভা

যুব সমাবেশ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

বিএনপির সমাবেশের মাঠে নেতাকর্মীর জুমার নামাজ আদায়

বিশ্বনাথ পৌরসভার ৮ নং ওয়ার্ড বিএনপির প্রস্তুতি সভা

বিশ্বনাথ পৌরসভার ২নং ওয়ার্ড বিএনপির প্রস্তুতি সভা

খাজাঞ্চী ও অলংকারী ইউনিয়নে বিএনপির প্রস্তুতি সভা

গণসমাবেশ সফলের লক্ষ্যে বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা

গণসমাবেশ সফলের লক্ষ্যে বিশ্বনাথ ইউনিয়ন বিএনপির প্রস্তুতি সভা

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিশ্বনাথ বিএনপির সভা

বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে বিশ্বনাথে বিএনপির প্রস্তুতি সভা