AM-ACCOUNTANCY-SERVICES-BBB

আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিমান বন্দরে সংবর্ধনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৬ - ২০২২ | ৯: ৩১ অপরাহ্ণ

দেশে এসে পৌঁছেছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট ২ আসনের সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি বৃহস্পতিবার সকালে যুক্তরাজ্য থেকে সিলেট ওসমানী আন্তার্জাতিক বিমান বন্দরে পৌঁছলে তাকে স্বাগত জানিয়ে বরণ করেন দলীয় নেতাকর্মীরা।

এসময় আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশে সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।তিনি আগত সকলকে নেতৃবৃন্দকে এই সকালে উপস্থিত হয়ে তাকে যে আন্তিকতার পরিচয় দিয়েছেন এ জন্য সকলকে ধন্যবাদ জানান।

বিমানবন্দরেন শুভেচ্ছা জানান সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহসভাপতি আসাদ উদ্দিন আহমদ, সিটি কাউন্সিলার এডভোকেট ছালেহ আহমদ সেলিম, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমেদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

দেশে অবস্থানকালে আনোয়ারুজ্জামান চৌধুরী ওসমানীনগর উপজেলা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী শামীম আহমদ ভিপি ও বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ফারুক আহমদের সমর্থনে নৌকা প্রতিকের সমর্থনে বিভিন্ন সভা সমাবেশে যোগদান করবেন। এছাড়াও তিনি তাঁর নির্বাচনী এলাকার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠানে যোগ দেবেন।

আরো সংবাদ