AM-ACCOUNTANCY-SERVICES-BBB

জুলুমবাজ সরকারের বিরুদ্ধে দেশের মানুষ জেগে উঠেছে-কাইয়ূম চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৬ - ২০২২ | ১২: ০৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ূম চৌধুরী বলেছেন, বিগত ১৬ বছর যেভাবে আমরা নিস্পেষিত হয়েছি, জুলুম অত্যাচার নির্যাতন সহ্য করেছি, একইভাবে এদেশে নির্বাচনের নামে প্রহসন হয়েছে, বিনা ভোটের সরকার গঠিত হয়েছে, সকালের ভোট রাতে দিয়ে সরকার প্রতিষ্ঠিত হয়েছে, এগুলো থেকে আমরা মুক্তি পেতে চাই। আর সেই মুক্তি পাওয়ার লক্ষ্যেই আমরা পুরো দেশেই আজকে দুর্বার আন্দোলন গড়ে তুলেছি। আমাদের নেতা ইলিয়াস আলীকে যে ভাবে গুম করে রাখা হয়েছে, আর দেশের মানুষ যেভাবে জেগে উঠেছে ইনশাআল্লাহ আমাদের নেতা ইলিয়াস আলীকেও আমরা ফিরে পাবো।

তিনি আরও বলেন, এ দেশের মানুষ যে ভাবে জেগে উঠেছে, রাজপথ প্রকম্পিত করছে এই জুলুমবাজ সরকারের বিরুদ্ধে। এই নিশীরাতের সরকারের সময় শেষ হয়ে এসেছে। আমরা ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার দাবি, এই জুলুমবাজ সরকারের পতন ও মানুষের ভোটের অধিকার ফিরে পাওয়ার দাবিতে আমরা আগামী ১৯ নভেম্বর বিভাগীয় সমাবেশ করবো এবং আমরা আমাদের দাবি আদায় করেই ছাড়বো।

তিনি বুধবার (৫ অক্টোবর) বিকেলে বিশ্বনাথ উপজেলার রামধানা গ্রামে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর বাড়িতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও ইতালির সিসিলি পেলেরমো বিএনপির পক্ষ হতে গরিব অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পেলেরমো বিএনপির সাংগঠনিক সম্পাদক জামাল হাসান তালুকদারের সভাপতিত্বে ও বিশ্বনাথ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাবেক আহবায়ক গৌছ খান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক বশির আহমদ, উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক সুরমান খান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা এডভোকেট হাসান পাটওয়ারী রিপন, মাহবুবুল হক চৌধুরী, কোহিনুর আহমদ, এডভোকেট আবু তাহের, মাহবুব আলম, হারুনুর রশিদ, শাহিন আহমদ জয়, সুমেল আহমদ চৌধুরী, আবুল কাশেম, ইমরান আহমদ, বিশ্বনাথ পৌর বিএনপির সহ সভাপতি নাজিম উদ্দিন, যুগ্ম সম্পাদক আব্দুল জলিল, রাজ্জাক আহমদ রাজুক মেম্বার, কামাল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ফরিদ মিয়া, বিএনপি নেতা সেফু চৌধুরী, উপজেলা কৃষক দলের আহবায়ক ইরন আলী মেম্বার, সদস্য সচিব সুমন মিয়া, যুবদল নেতা নাজমুল হোসেন শিমুল প্রমুখ।

আরো সংবাদ