আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদকের নির্বাচন নিয়ে উত্তেজনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২ - ২০২২ | ১১: ৪৫ পূর্বাহ্ণ

alig

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে দেওকলস ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে গত ১০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতি পদে মোঃ চেরাগ আলী নির্বাচিত হলেও সাধারণ সম্পাদক পদে জটিলতার কারণে স্থগিত রাখা হয়েছে পদটি। সাধারণ সম্পাদক পদে নির্বাচনের তারিখ দেওয়া হবে বলে জানিয়েছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক টিমের নেতৃবৃন্দ ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপন। কিন্তু সাধারণ সম্পাদক পদে নির্বাচনের তারিখ এখনও দেওয়া হয়নি। ফলে নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

সাধারণ সম্পাদক পদে নির্বাচনের তারিখ দিতে ১ অক্টোবর শনিবার বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শাহ আসাদুজামান ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ বরাবরে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিশি কান্ত পাল ও আমিনুল ইসলাম ওয়েছ লিখিতভাবে দাবি জানিয়েছেন।
বিষয়টি নিয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চেরাগ আলীর সাথে আলাপকালে তিনি দুঃখ প্রকাশ করে বলেন, ‘সাধারণ সম্পাদকের পদে নির্বাচন হওয়ার কথা থাকলেও এখনও নির্বাচন হয়নি।’ তিনি সাংগঠনিক টিমের নেতৃবৃন্দের প্রতি দ্রুত নির্বাচনের দাবি জানান।

দেওকলস ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী আমিনুল ইসলাম ওয়েছ ও নিশি কান্ত পাল বলেন, ‘ওয়ার্ডের সাধারণ সম্পাদকের নির্বাচন নিয়ে তারিখ দেয়া হবে, হচ্ছে বলে আর তারিখ দেয়া হচ্ছেনা। কেন সময় ক্ষেপন করা হচ্ছে?’ তারা দ্রুত ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদের নির্বাচন দেওয়ার জন্য দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ বলেন, ‘সাংগঠনিক টিমের সাথে আলাপ করে জানবো এবং বিষয়টি গুরুত্বের সাথে আমরা দেখবো।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শাহ আসাদুজামান আসাদ বলেন, ‘সাংগঠনিক টিমের সাথে আলাপ করে বিষয়টি জানব। বিষয়টি জেনে আমরা পদক্ষেপ গ্রহন করব।’

আরো সংবাদ

নয়াপল্টনে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ

বিশ্বনাথে বিএনপির প্রচারপত্র বিলি করলেন ইলিয়াসপত্মী লুনা

সিলেটে তৈরি হচ্ছে বিএনপির গণসমাবেশের মঞ্চ, জনজোয়ারের প্রস্তুতি

জনসমুদ্রে শুরু হয়েছে ফরিদপুরে বিএনপির বিভাগীয় সমাবেশ

গণসমাবেশ সফল করতে দশঘর ইউনিয়নে বিএনপির প্রস্তুতি সভা

গণসমাবেশ সফল করতে দৌলতপুর ইউনিয়নে বিএনপির প্রস্তুতি সভা

যুব সমাবেশ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

বিএনপির সমাবেশের মাঠে নেতাকর্মীর জুমার নামাজ আদায়

বিশ্বনাথ পৌরসভার ৮ নং ওয়ার্ড বিএনপির প্রস্তুতি সভা

বিশ্বনাথ পৌরসভার ২নং ওয়ার্ড বিএনপির প্রস্তুতি সভা

খাজাঞ্চী ও অলংকারী ইউনিয়নে বিএনপির প্রস্তুতি সভা

গণসমাবেশ সফলের লক্ষ্যে বিশ্বনাথে স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা

গণসমাবেশ সফলের লক্ষ্যে বিশ্বনাথ ইউনিয়ন বিএনপির প্রস্তুতি সভা

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিশ্বনাথ বিএনপির সভা

বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে বিশ্বনাথে বিএনপির প্রস্তুতি সভা