AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ ইউকে’র নতুন কমিটি গঠন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৫ - ২০২২ | ১০: ০৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশিষ্ট পরমানু বিজ্ঞানী মরহুম ডঃ এম এ ওয়াজেদ মিয়া প্রতিষ্টিত ‘বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ’ ইউকের অনুমোদিত নতুন কমিটির প্রথম সভা গত ৫ই আগষ্ট অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের নতুন সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ, ডঃ মোহাম্মদ আব্দুল হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষানুরাগী ও কমিউনিটি ব্যক্তিত্ব আজম খান’র পরিচালনায় মাইল্যান্ড রোড়স্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় ডঃ মোহাম্মদ আব্দুল হান্নানকে সভাপতি ও আজম খানকে সাধারণ সম্পাদক করে কেন্দ্রীয় কমিটি কর্তৃক ২১ সদস্য বিশিষ্ট ‘বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ ইউকে’র নতুন কমিটি অনুমোদন করায় কেন্দ্রীয় কমিটিকে ইউকে কমিটি ধন্যবাদ জানান।

সভায় সভাপতির নির্দেশক্রমে নতুন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ শাহজাহান কেন্দ্রীয় কমিটি অনুমোদিত ‘বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ ইউকে’ র নতুন কমিটির নাম ঘোষণা করেন।

কমিটির অন‌্যান‌্য সদস্যরা হচ্ছেন সহ সভাপতি ডাঃ মোহাম্মদ মোস্তফা কামাল, বীরমুক্তি যোদ্ধা আজিজুল কামাল, ডাঃ ইমরুল কায়েস, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ শাহজাহান, এডভোকেট মোমিন আলী, সাংগঠনিক সম্পাদক আহমেদ মোস্তাক, গোলাম জিলানী সোহেল, মোঃ আতিকুর রহমান, অর্থ সম্পাদক কামরুল আজিজ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান মিরু, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক মাহবুবুর রহমান (কপিল), বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, তথ্য ও গবেষনা সম্পাদক দেওয়ান সায়িম চৌধুরী, স্বাস্থ‌্য বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান স্বপন, সাংস্কৃতিক সম্পাদক সুজিত কুমার চৌধুরী, মুক্তিযাদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ হারুনুর রশিদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম (হক), মহিলা বিষয়ক সম্পাদক নাজরাতুন নাইম (নাজু) ও ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান।

সভায় সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে একটি সেমিনার আয়েজন করার সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ডাঃ মোহাম্মদ মোস্তফা কামাল, ডাঃ ইমরুল কায়েস, অধ্যাপক মোহাম্মদ শাহজাহান, এডভোকেট মোমিন আলী, আহমেদ মোস্তাক, মো. হারুনুর রশিদ, নজরুল ইসলাম (হক), কামরুল আজিজ, আব্দুল জলিল, মিজানুর রহমান মিরু, দেওয়ান সায়িম চৌধুরী প্রমূখ।

আরো সংবাদ