AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আল-মাদ্রাসাতুল হানাফিয়্যাহ ও এতিমখানায় প্রবাসী দুলাল সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৫ - ২০২২ | ৯: ৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে বৃহস্পতিবার (২৫ আগস্ট) পৌরশহরের নতুনবাজারস্থ আরামবাগে আল-মাদ্রাসাতুল হানাফিয়্যাহ ও এতিমখানায় সৌদিআরব প্রবাসী সমাজসেবক দুলাল আহমদকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা শহিদুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু।

বক্তব্যে তিনি বলেন, তরুণ বয়সে সমাজসেবায় কাজ করে অল্প দিনে মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন প্রবাসী দুলাল আহমদ। শুধু দুলাল আহমদই নয় বিশ্বনাথের সব প্রবাসীরা অন্তর দিয়ে নিজ জন্মভুমিকে ভালবাসেন। প্রবাসীদের ভালবাসায় বহিঃবিশ্বে বিশ্বনাথের মুখ উজ্জল করেছেন। শুধু তাই নয়, প্রবাসীরা আর্ত্মসামাজিক উন্নয়নে গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন। তাদের অবদান বিশ্বনাথবাসী স্মরণ রাখবে চিরদিন-চিরকাল।

সাপ্তাহিক বিশ্বনাথ বার্তার স্টাফ রিপোর্টার এ কে এম তুহেমের পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সৌদিআরব প্রবাসী সমাজসেবক দুলাল আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ ও সাপ্তাহিক আমাদের সিলেট পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি শাহিন উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষক হাফেজ ফররুক আহমদ, শিক্ষার্থী মিলন আহমদ, জাহেদ আহমদ। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাদ্রাসার ছাত্র নাদের আহমদ।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে সৌদি আরব প্রবাসী দুলাল আহমদ মাদ্রাসার এতিম ফান্ডে নগদ ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন।

আরো সংবাদ