AM-ACCOUNTANCY-SERVICES-BBB

শেখ হাসিনা’র কারাবন্দী দিবসে বিশ্বনাথে ছাত্রলীগের দোয়া ও আলোচনা সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১৮ - ২০২২ | ৩: ০৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা’র কারাবন্দী দিবস উপলক্ষে বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের উদ‌্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ জুলাই) বিশ্বনাথ পুরান বাজারস্থ উপজেলা ছাত্রলীগের কার্যালয়ে এই দোয়া ও আলোচনা সভা আয়োজন করা হয়।

উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পুর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা শাহরিয়ার আহমদ রনি’র পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য রুহেল খান, উপজেলা ছাত্রলীগ নেতা মুন্না আহমদ, মুহিব খান শিপন, জুবায়ের আহমদ, রাজিব আহমদ, রুবেল আহমদ, মাসুম খান, আবির আহমদ, সালমান আহমদ, জাহিদ আহমদ শামীম, হোসাইন আহমদ, মাহবুব আহমদ, মুকিদ আহমদ প্রমূখ

সভাপতির বক্তব‌্যে পার্থ সারথি দাশ পাপ্পু বলেন, এদেশের গনতান্ত্রিক আন্দোলনের ইতিহাসে জননেত্রী শেখ হাসিনা এক উজ্জ্বল নক্ষত্র। ২০০৭ সালের এই দিনে ষড়যন্ত্রমূলক অন্যায় ভাবে তৎকালীন সেনাসমর্থিত ফখরুদ্দিন-মঈন ইউ আহমদের নেতৃত্বাধীন অবৈধ তত্ত্বাবধায়ক সরকারের মদদে যৌথ বাহিনী গ্রেফতার করে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে। আমরা সেদিন থেকে প্রতিজ্ঞা করি প্রিয়নেত্রী মুক্ত না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাবো না। অবশেষে তীব্র আন্দোলনের মুখে দীর্ঘ ১১মাস কারাভোগের পর শেখ হাসিনাকে ২০০৮ সালের ১১জুন মুক্তি দিতে বাধ্য হয় তৎকালীন সরকার। সেদিন জরুরি শাসনামলে সেনাশাসনের রক্তচক্ষু উপেক্ষা করে আমরা জননেত্রী শেখ হাসিনা’র মুক্তি আন্দোলনকে বেগবান করেছি। তাই শুধু সুসময়ে নয় অতীতের ন্যায় শত দুঃসময়েও আমরা প্রিয়নেত্রীর পাশে থেকে বাংলাদেশকে এগিয়ে নিতে কাজ করে যাবো।

আরো সংবাদ