AM-ACCOUNTANCY-SERVICES-BBB

এরশাদের মৃত্যু বার্ষিকীতে বিশ্বনাথে জাতীয় পার্টির মিলাদ ও দোয়া মাহফিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১৪ - ২০২২ | ৮: ২৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিশ্বনাথ উপজেলা ও পৌর জাতীয় পার্টির এবং অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে পৌর শহরের নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ে এই মিলাদ ও দোয়া মাহফিলে আয়োজন করা হয়।

জাতীয় পার্টি নেতা জয়নাল আহমদ মিয়ার সভাপতিত্বে দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকবুল হোসেন, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, আবুল খয়ের মেম্বার, ফিরোজ আলী।

এসময় জাতীয় পার্টি নেতা ছাদিক হোসেন, মুহিবুর রহমান মুহিব, প্রদিপ চন্দ্র দেব, নোমান আহমদ, শফিক আহমদ পিয়ার, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মীর খোকন, উপজেলা জাতীয় যুব সংহতির ভারপ্রাপ্ত আহবায়ক স্বপন রাজ, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান মনু, সদস্য সচিব হাবিবুর রহমান স্বপন, পৌর যুব সংহতির আহবায়ক গোলাম জবদানী, যুগ্ম আহবায়ক দিলবর আলী, আসাদ আলী, সদস্য সচিব সুয়েব মিয়াসহ জাতীয় পার্টির ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ