AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে ইয়াহ্ইয়া চৌধুরী’র মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৯ - ২০২২ | ৯: ৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার বন্যা ও বন্যা পরবর্তী সার্বিক পরিস্থিতি নিয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া। শনিবার (৯ জুলাই) বিকেলে বিশ্বনাথ উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। এসময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্তদের খোঁজ-খবর নেন এবং উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের (৩৩ জন) ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করেন।

মতবিনিময় সভায় ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, সকল দূর্যোগকালীন সময়ে সাংবাদিকরাই সবার আগে মানবতার কল্যাণে এগিয়ে আসেন। সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে তাদের কলমের মাধ্যমে দূর্যোগপূর্ণ মানুষের কথা সমাজের সামনে তুলে ধরেন। এবারের ভয়াবহ বন্যায় আমি আমার সাধ্যমতো দুর্গত মানুষের পাশে থেকে শুরু থেকে সহযোগিতা করে যাচ্ছি। আর আমার সহযাত্রী হিসেবে সবার আগে পাশে পেয়েছি সাংবাদিকদের।

তিনি বলেন, ২০১৭ সালে যখন আমি এমপি ছিলাম তখন আমার নির্বাচনী আসনের কিছু এলাকায় বন্যা হয়েছিলো, তখন সত্য কথা বলে বা মিথ্যা কথা বলে, আর সরকারের পায়ে ধরে যেভাবেই হোক আমি সর্বাত্মক চেষ্টা চালিয়ে বিশ্বনাথ-ওসমানীনগর-বালাগঞ্জের ১০ হাজার ২০০ পরিরারের জন্য প্রতিমাসে ৩০ কেজি চাল ও নগদ ৫০০ টাকা করে সরকারি বরাদ্দ এনেছিলাম, যা ২০১৯ সালের মার্চ মাস পর্যন্ত চলমান ছিলো। কিন্ত এবার ভয়াবহ বন্যায় মানুষ আজ অসহায়। জনপ্রতিনিধি না থাকলেও আমি আমার পরিবার, বিভিন্ন ব্যক্তিবর্গ ও আন্তর্জাতিক সংস্থার সহযোগিতায় বন্যার্ত মানুষদের পাশে থাকার চেষ্টা করছি। ইনশাআল্লাহ আমার আমার জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের সেবায় কাজ করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এ কে এম দুলাল ও পৌর জাতীয় পার্টির সভাপতি জয়নাল আহমদ মিয়া।

আরো সংবাদ