AM-ACCOUNTANCY-SERVICES-BBB

পংকি খানের মৃত্যুতে এম আসকির আলীর শোক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১২ - ২০২২ | ১০: ১০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বিশ্বনাথ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিশিষ্ঠ সালীশ ব্যক্তিত্ব আলহাজ্ব পংকি খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের উপদেষ্টা ও ‘নিখোঁজ’ বিএনপি নেতা এম. ইলিয়াস আলী’র ছোটভাই এম আসকির আলী।

তিনি এক শোক বার্তায় বলেন, আলহাজ্ব পংকি খানের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তাঁর পরিবার-পরিজনদের মতো আমরাও সত্যিকার অর্থে ব্যথিত এবং মর্মাহত। শোক জানাবার ভাষা কিংবা শব্দ খুঁজে পাচ্ছিনা। পংকি খানের মৃত্যুর সংবাদে আমরা সত্যিই নির্বাক। তাঁর এই এই চলে যাওয়াটা বিশ্বনাথের রাজনৈতিক, সামাজিক এবং বিভিন্ন ক্ষেত্রে এক অপূরণীয় ক্ষতি হয়ে থাকবে, যা অনস্বীকার্য।

মিষ্টভাষী, সহজ-সরল এবং সজ্জন প্রকৃতির মানুষ ছিলেন আলহাজ্ব পংকি খান ব্যক্তিগত এবং রাজনৈতিক জীবনে নিখোঁজ এম. ইলিয়াস আলীর একজন ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত ছিলেন। ব্যক্তিগত এবং রাজনৈতিক জীবনে তিনি আমার একজন ঘনিষ্ঠ বড় ভাই সমতুল্য ছিলেন। তাঁর এই চলে যাওয়াাতে বিশ্বনাথবাসী একজন জনদরদী সমাজসেবককে হারালো।

পংকি খানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে আসকির আলী বলেন, সর্বশক্তিমান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে অনেক অনেক প্রার্থনা রইলো মহান সৃষ্টিকর্তা যেন তাঁকে জান্নাতুল ফেরদৌস নসিব দান করেন এবং তাঁর জীবনের সমস্ত ভালো কাজগুলোকে কবুল করেন। পাশাপাশি মরহুমের শোকসন্তপ্ত পরিবারবর্গ ও আত্মীয় স্বজনদের প্রতি রইল এম. ইলিয়াস আলী পরিবারের পক্ষ থেকে দোয়া।

আরো সংবাদ