AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিশ্বনাথে আ’লীগের বিক্ষোভ মিছিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ৪ - ২০২২ | ১০: ০৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: জাতির জনকের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপি-ছাত্রদলের নৈরাজ্যের প্রতিবাদে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ জুন) দুপুর ২টায় বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে বাসিয়া সেতুর উপর অনুষ্ঠিত প্রতিবাদ সভাস্থলে এসে শেষ হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, যারা মানুষ হত্যা, মানুষের সম্পদ জ্বালাও-পোড়াও করে ধ্বংস করে ও উন্নয়নবিরোধী রাজনীতি করে তাদেরকে এদেশের মানুষ মেনে নেবে না। যারা অন্যভাবে অস্ত্রের মাধ্যমে বা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়, তারা জানে না যে বাংলাদেশের প্রধানমন্ত্রী কে হবেন? ওই অপশক্তিকে যেকোনও মূল্যে আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠন প্রতিহত করবে। আর যাই হোক বিশ্বনাথে বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্য আওয়ামী লীগ মেনে নেবে না বিএনপি-জামায়াতকে হুঁশিয়ারি করেন বক্তারা।

বক্তারা আরো বলেন, দেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল নিজের স্বার্থসিদ্ধি ও অনৈতিক সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের হিংসা হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাসম্মদ আসাদুজ্জামানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মখদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এম এ হান্নান বদরুল, জেলা শ্রমিক লীগের সদস্য শংকর দাশ শংকু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মুহিবুর রহমান সুইট।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় এসময় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা স্ব-স্ব ব্যানারে উপস্থিত ছিলেন।

আরো সংবাদ