আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সম্পাদক মোবারকের বিরুদ্ধে মামলা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১ - ২০২২ | ১০: ২০ অপরাহ্ন

Mubarok

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ সরকারি কলেজ ক্যাম্পাসে গত ২৪ মে ছাত্রলীগ নেতাকর্মীদের উপর হামলার অভিযোগে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেনকে প্রধান অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে। মামলায় ছাত্রলীগের আরো ৬ নেতাকর্মীকে এজাহারনামীয় ও ১৫ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করা হয়েছে।

মোবারক গ্রুপের হামলায় গূরুত্বর আহত পৌর শহরের জানাইয়া গ্রামের ইউনুছ আলীর পুত্র ও বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগ নেতা রিপন আহমদ বাদী হয়ে হামলায় ঘটনায় প্রথমে গত ২৯ মে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেনসহ ৭ জনের বিরুদ্ধে সিলেটের আদালতে মামলা দায়ের (সি আর মামলা নং ২৫৫/২০২২) করেন। আদালতের নির্দেশে মঙ্গলবার (৩১ মে) বিশ্বনাথ থানা পুলিশ মামলাটি রেকর্ড করে। থানার দায়ের করা মামলা নং ১৭ (৩১.০৫.২২ ইং)।

মামলার অভিযুক্তরা হলেন, পৌর শহরের জানাইয়া গ্রামের মৃত আব্দুল হকের পুত্র ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন (৩০), একই গ্রামের আলাল মিয়ার পুত্র সোয়েব আহমদ (২৪), মুফতিরগাঁও গ্রামের শামীম চিশতীর পুত্র তুহিন (২৪), শিমুলতলা গ্রামের সোহাগ আহমদ (২১), আনরপুর গ্রামের আব্দুল মনাফের পুত্র ফারহান আহমদ (২২), মিরেরচর গ্রামের সাদিকুর রহমান (২৫), জানাইয়া গ্রামের শফিক মিয়ার পুত্র কামরান আহমদ (২১)। এছাড়া মামলায় আরো ১০-১৫ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৪ মে বিশ্বনাথ সরকারি কলেজ প্রাঙ্গনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন গ্রুপের হামলায় সরকারি কলেজ ছাত্রলীগের পাঁচ নেতাকর্মী (রিপন আহমদ, ইব্রাহিম আলী, রাজু মিয়া, জাহেদ আহমদ ও আসলাম আলী) আহত হন। আহতদের মধ্যে গুরুতর আহত অবস্থায় রিপন আহমদকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, আদালতের নির্দেশনায় মামলাটি রেকর্ড করা হয়েছে। তদন্ত সাপেক্ষে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো সংবাদ

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

নয়াপল্টনে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট

শেষ হলো সিলেটে হেফাজতের ইজতেমা

ওসমানীনগরে বাসের চাপায় পথচারী নিহত