আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ইলিয়াস গুমের ষড়ষন্ত্রে যারা ছিল, তারা এমপি হতে পারে নাই -লুনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ৩০ - ২০২২ | ১০: ৪৬ অপরাহ্ণ

DSC 1014

নিজস্ব প্রতিবেদক :: টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী, খাজাঞ্চী ও রামপাশা ইউনিয়নের ক্ষতিগ্রস্থ ৯ শতাধিক মানুষকে নিজের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ইলিয়াসপত্নী তাহসিনা রুশদীর লুনা। অনুষ্ঠানে প্রবাসীদের সহযোগীতায় ওই তিন ইউনিয়নের ক্ষতিগ্রস্থ প্রত্যেকটি পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

সোমবার (৩০ মে) পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তাহসিনা রুশদীর লুনা বলেছেন, ‘ইলিয়াস আলী যখন এমপি ছিলেন, তখন সিলেট-২ আসনের প্রতিটি রাস্তাঘাট থেকে শুরু করে প্রত্যেকটি অঞ্চলে তিনি উন্নয়ন করেছেন। যেকোনো প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে থেকেছেন। তাদেরকে সাহায্য-সহযোগিতা করেছেন।

তিনি আরও বলেন, ইলিয়াস আলীর এসব উন্নয়নমূলক কর্মকান্ডে, তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাকে গুম করা হয়েছে। যারা তাকে গুম করার ষড়যন্ত্রে ছিল, তারা কেউ আজ ভালো অবস্থায় নেই। কারণ, আল্লাহ পাকের বিচার আছে। যারা ষড়যন্ত্র করেছিল, তারা কেউ আর এমপি হতে পারে নাই। এখানে (সিলেট-২ আসনে) হয়তো তালগাছ-আমগাছ এমপি হয়েছে কিন্তু যারা ইলিয়াস আলীকে গুমের ষড়যন্ত্র করেছিল, তারা এমপি হতে পারে নাই।’ লুনা আরও বলেন, ‘দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে মানুষ আজ দিশেহারা। বিনাভোটের এই সরকার বন্যাদূর্গতদের পাশে দাড়াচ্ছে না। তাদের হাত থেকে মানুষ মুক্তি চায়। এই অবৈধ সরকারের অধীনে বিএনপি আর কোনো নির্বাচনে অংশ নিবে না।’

লামাকাজী ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী শফিকুর রহমান, খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সভাপতি মাওলানা আবুল বশর মো. ফারুক ও রামপাশা ইউনিয়ন বিএনপির সভাপতি আনিছুজ্জামান খানের পৃথক সভাপতিত্বে এবং লামাকাজী ইউনিয়ন বিএনপির আবিদুর রহমান আছকির, খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস শহিদ ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রব সরকার, রামপাশা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস ছত্তারের পরিচালনায় পৃথক ত্রাণ বিতরণ অনুষ্ঠানগুলোতে অনুষ্ঠিত হয়।

পৃথক ত্রাণ বিতরণ অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সহ সভাপতি শামছুজ্জামান সমছু, গৌছ আলী, সাধারণ সম্পাদক লিলু মিয়া, পৌর বিএনপির সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক বশির আহমদ, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক প্রভাষক মোনায়েম খান, কাওছার খান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন মামুন, সহ সাংগঠনিক সম্পাদক তালুকদার গিয়াস উদ্দিন, সহ প্রচার সম্পাদক কয়েছ শিকদার, সহ আইন বিষয়ক সম্পাদক ঝলক আচার্য্য, যুক্তরাজ্য বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক গোবিন্দ মালাকার, প্রশিক্ষণ সম্পাদক ফরিদ মিয়া, বিএনপি নেতা জয়নাল আবেদীন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান বাবুল, পৌর যুবদলের আহবায়ক শাহ আমির উদ্দিন, যুগ্ম আহবায়ক যুবদল নেতা সাইদুর রহমান, আসক আলী, ওয়াসিম উদ্দিন, শাহরিয়ার নাজিম, শাহ লিলু, আফিজ আলী, তাজেক আলী, পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব দুলাল মিয়া, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এনামুল হক, রাসেল আলী, আক্তার আহমদ, আব্দুস ছালাম জুনেদ, সবুজ, আব্দুল কাইয়ুম, পৌর ছাত্রদলের সদস্য সচিব একে রাজু, ছাত্রদল নেতা রুমন আহমদ, ময়নুল ইসলাম প্রমুখ।

আরো সংবাদ

বিশ্বনাথ মুক্ত দিবস আজ

কারাগারে পাঠানোর হয়েছে মির্জা ফখরুল ও আব্বাসকে

নয়াপল্টনে বিএনপির সমাবেশ হবে বলে জানিয়েছেন মির্জা ফখরুল

দায়িত্ব নিলেন বিশ্বনাথ পৌরসভার মেয়র-কাউন্সিলররা

বিশ্বনাথে প্রবাসীদের অর্থায়নে অসহায় পরিবারের গৃহ নির্মাণ

শপথ নিলেন বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিব

বিশ্বনাথ লার্নিং পয়েন্টে ‘পিঠা উৎসব’

বিশ্বনাথে শিশু খাদিজাকে ধর্ষণের পর হত্যা করে ঘাতক কার্তিক

বধূবেশে স্বামীর ঘরে যাওয়া হল না লন্ডন প্রবাসী তরুণীর

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম