AM-ACCOUNTANCY-SERVICES-BBB

কাজ কম করবো কিন্তু ভালো মানের করবো-জ্যোতিকা জ্যোতি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৯ - ২০২২ | ৪: ১৫ অপরাহ্ণ

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির ২০০৫ কবরী সারোয়ার পরিচালিত ও জ্যোতি অভিনীত প্রথম চলচ্চিত্র ‘আয়না’ মুক্তি পায়। এরপর অনেক ভালো ভালো ছবিতে অভিনয়ের সুযোগ ঘটে তার। সর্বশেষ তার অভিনীত ছবি ‘লাল মোরগের ঝুুঁটি’ প্রশংসিত হয়েছে দর্শদের কাছ থেকে। জ্যোতির জন্মস্থান ময়মনসিংহের গৌরীপুরে। আনন্দমোহন বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে মাস্টার্স করে ওই সময় যোগ দেন ময়মনসিংহের বহুরূপী থিয়েটারে। এরপর টিভি নাটক ও চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করে গেছেন।এদিকে নতুন ছবির কাজ এরইমধ্যে শুরু করেছেন তিনি।

সব মিলিয়ে কেমন যাচ্ছে ? জ্যোতি বলেন, বেশ ভালো। সিনেমায় কাজের কি খবর? এ অভিনেত্রী বলেন, আমি আগেই জানিয়েছিলাম একটি ছবিতে অভিনয় করছি কেন্দ্রীয় চরিত্রে। সেই ছবির শুটিং এরইমধ্যে হয়েছে। এর কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। যদিও ছবিটির বিস্তারিত এখনই জানাতে পারছি না। তবে খুব দ্রুতই আনুষ্ঠানিক ঘোষণা আসছে। আর আমার ‘অন্ত্যোস্ট্রিক্রিয়া’ ছবিটিও সামনে মুক্তি পাবে। নতুন ছবির ক্ষেত্রে কোন বিষয়টিকে মাথায় রাখ হচ্ছে? জ্যোতি বলেন, আমার কাছে গল্পটা মুখ্য। এরপর আমার চরিত্র, পরিচালকসহ বাকী সব কিছু ব্যাটে বলে মিললেই কাজ করতে আগ্রহী হই। ছোটপর্দা থেকে বড়পর্দায় কাজ করার সিদ্ধান্তটা কি ঠিক ছিল বলে মনে হয়? এ অভিনেত্রী আত্মবিশ্বাসের সুরে বলেন, আমি কাজ কম করবো কিন্তু ভালো মানের করবো। এ কারণেই আসলে ছোটপর্দায় কাজ ছেড়েছিলাম।

আমি যে চিন্তা থেকে এ সিদ্ধান্ত নেই্ সেটি করে যাওয়ার চেষ্টা করছি এখনও। এরইমধ্যে বেশ কিছু ভালো ছবিতে কাজ করেছি। সামনেও দুটি ছবি আসবে। আরও ছবি নিয়ে কথাও হচ্ছে। বড়পর্দায় চ্যালেঞ্জিং কাজ আসলে করে যেতে চাই সব সময়। মাঝেমধ্যেই আপনাকে প্রতিবাদি রূপে দেখা যায় ফেসবুকসহ নানা মাধ্যমে। শোবিজের বিয়ষ নিয়েও কথা বলতে দেখা গেছে ইতিমধ্যে। এই বিষয়টি কিভাবে আসে? জ্যোতি বলেন, সত্যি কথা বলতে ভয় করি না। আর সবারই তো এমনটা হওয়া উচিত ছিল। আমি আসলে লাভের আশা করি না কিংবা ভয় পাই না। সত্যি বলতে ভয় পাওয়াও উচিত নয়। তাহলে তো আমি নিজের কাছে হেরো যাবো, ছোট হয়ে যাব। আমি যেমন আছি এমনই আসলে থাকতে চাই।

সূত্র : মানবজমিন

আরো সংবাদ