AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের রামপাশা ইউনিয়ন কৃষক লীগের কর্মী সভা সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৪ - ২০২২ | ৭: ৫২ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন কৃষক লীগের কর্মী সভা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৪ মে) বিকেলে স্থানীয় বৈরাগী বাজারে দলের এই কর্মী সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর।

উপজেলা কৃষক লীগের সভাপতি ছুরাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ হান্নান বদরুলের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য শফিকুর রহমান রিয়াজ ও রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মহেব উদ্দিন।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সহ সভাপতি ডাঃ মাহবুব আলম চৌধুরী প্রিন্স, যুগ্ম সাধারণ সম্পাদক মারফত আলী, উপজেলা কৃষক লীগ নেতা আজিম উদ্দিন, দেওকলস ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সৈয়দ সহিদুল ইসলাম, দেওকলস ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, রামপাশা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনছুর আহমদ।

সভায় তেরাব আলীকে সভাপতি ও সোনা মিয়াকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট রামপাশা ইউনিয়ন কৃষক লীগের কমিটি গঠন করা হয়।

আরো সংবাদ