AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বন্যা দুর্গতদের মাঝে স্বপন শিকদারের পক্ষ হতে ত্রাণ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২২ - ২০২২ | ১: ১০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নের বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ (চাল) বিতরণ করা হয়েছে। যুক্তরাজ্য ছাত্রলীগের সহ সভাপতি স্বপন শিকদার এর অর্থায়নে শনিবার (২১ মে) দুটি ইউনিয়নের ৩ শতাধিক পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।

খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়ের সভাপতিত্বে এবং লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকবর হোসেইনের পরিচালনা ও সার্বিক তত্বাবধানে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের বার্মিংহাম ছাত্রলীগের সাধারন সম্পাদক নোমান আহমদ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপসস্থিত ছিলেন লামাকাজী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের মেম্বার লাল মিয়া লালু, সিলেট জেলা যুবলীগ নেতা ফয়জুল ইসলাম সমুন, সুনামগঞ্জ জেলা যুবলীগ নেতা সুবীর তালুকদার, সিলেট জেলা ছাত্রলীগ নেতা লোকমান আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা আজিজুর রহমান সম্রাট ও বালাগন্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমদ।

এসময় অন‌্যান‌্যের মধ‌্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা জয়নুল আবেদিন জয়, ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি বজলুর রশিদ বকুল, সাংগঠনিক সম্পাদক আবু বকর হোসেন রিয়াদ, ওসমানীনগর উপজেলা ছাত্রলীগ নেতা কাওছার আহমদ, লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগ নেতা আল আমিন, কাওছার আহমদ, নুরুল, সজিব আহমদ, লায়েক আহমদ, জামাল আহমদ, হাবিব সহ প্রমুখ।

আরো সংবাদ