AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ প্রেসক্লাবের সভা, কার্যকরী কমিটি গঠন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ৭ - ২০২২ | ৭: ০০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৭ মে) দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রেসক্লাবের প্রেসক্লাবের ২০২২-২৩ সেশনের জন্য ৭ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কার্যকরি কমিটি গঠন করা হয়। এছাড়া প্রেসক্লাবের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত ও কর্মসূচী সভায় গ্রহন করা হয়।

প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ’র পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ জামাল মিয়া, সদস্য রফিকুল ইসলাম জুবায়ের, কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, প্রনঞ্জয় বৈদ্য অপু, অসিত রঞ্জন দেব, প্রাথমিক সদস্য আহমদ আলী হিরন ও শফিকুল ইসলাম সফিক।

নবগঠিত কার্যকরি কমিটির নেতৃবৃন্দরা হলেন- সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ জামাল মিয়া, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, কাজী মুহাম্মদ জামাল উদ্দিন ও প্রনঞ্জয় বৈদ্য অপু।

প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা হলেন, শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, মোহাম্মদ আলী শিপন, নূর উদ্দিন, আবুল কাশেম, প্রাথমিক সদস্য মোহাম্মদ নুরুল ইসলাম, আহমদ আলী হিরন ও শফিকুল ইসলাম সফিক।

আরো সংবাদ