AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মত ও পথের ভিন্নতা ভূলে এলাকার উন্নয়নে কাজ করতে হবে -ইয়াহ্‌ইয়া চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৬ - ২০২২ | ১২: ২৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, জাতীয় পার্টি সব সময় দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে। রমজানের রোজা আমাদের যেমনিভাবে আত্মিক শুদ্ধতা দান করে, তেমনি সামাজিক অসমতা দূর করে সাম্য-মৈত্রী, ঐক্য ও ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। পবিত্র রামাদ্বানে সংযমের শিক্ষা গ্রহন করে সহাবস্থানের রাজনীতি ও সৌহার্দ্যপূর্ণ অবস্থান বজায় রেখে মত ও পথের ভিন্নতা ভূলে একে অপরের প্রতি সম্মান প্রদর্শনের মাধ্যমে এলাকার উন্নয়নে সকলকে কাজ করার আহবান জানান তিনি।

তিনি শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টি আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক আবুল খয়ের মেম্বারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির উপদেষ্ঠা এডভোকেট গিয়াস উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির উপদেষ্ঠা ও সিলেট জেলা শাখার সাবেক সভাপতি আব্দুল্লাহ সিদ্দিকী।

ইফতার মাহফিলে উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, আব্দুল হান্নান, জাতীয় পার্টি নেতা জয়নাল আহমদ মিয়া, গোলাম জবদানী, আব্দুল মন্নান, আনোয়ার আলী, দিলবর আলী, ইছবর আলী, সুয়েব আহমদ, নোমান আহমদ, ছাদিক হোসেন, গেদা মিয়া, রণি আহমদসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ