AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের ইফতার মাহফিল ১৫ এপ্রিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৩ - ২০২২ | ৩: ৪৫ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশ ছাত্রলীগ বিশ্বনাথ উপজেলা শাখার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল আগামী শুক্রবার (১৫ এপ্রিল) অনুষ্ঠিত হবে। বিশ্বনাথ পৌর শহরের হাজী আব্দুল খালিক কমিউনিটি সেন্টারে এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক শামীম আহমদ, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী ফখরুল আহমদ মতছিন, হাজী জবেদুর রহমান, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ ও মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ।

ইফতার মাহফিল বাস্তবায়নের দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু ও সাধারণ সম্পাদক মোবারক হোসাইন।

আরো সংবাদ