AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেট-২ আসনে সাচ্চা আ.লীগ প্রার্থী দিতে প্রধানমন্ত্রীকে আহ্বান জানাবেন পরিকল্পনামন্ত্রী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৩০ - ২০২২ | ৯: ২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, ‘গত কয়েক বছরে আমি ৬/৭ বার বিশ্বনাথে এসেছি। অনেকে আমাকে জিজ্ঞেস করেন, তুমি বারবার বিশ্বনাথে কেনো যাও। বিশ্বনাথে তোমার ভোটার নাই, কিছু নাই। আমিও ভাবলাম, আমি কেনো বারবার বিশ্বনাথে আসি। পরে আমি বের করলাম একটাই কারণ, এখানে যেহেতু গত দশবছর যাবত আমাদের দলীয় কোনো সাংসদ নেই। আমার কোনো সহকর্মী নেই। তাই এখানে এক ধরণের শূন্যতা বিরাজ করছে। এই শূন্যতা কাটাতে আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমাকে এখানে নিয়ে আসেন শান্তনার জন্যে, সহমর্মিতার জন্যে। এ জন্যে আমি এখানে বারবার আসি। আগামী নির্বাচনে সিলেট-২ আসনে একজন সাচ্চা আওয়ামী লীগ প্রার্থী দিতে আমি প্রধানমন্ত্রীকে আহ্বান জানাবো।’

বুধবার (৩০ মার্চ) বিকেলে সিলেটের বিশ্বনাথের দশঘর ইউনিয়নের চান্দভরাং উচ্চ বিদ্যালয় ও কলেজে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চান্দভরাং উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণি বডির সভাপতি এটিএম শোয়েবের সভাপতিত্বে সহকারী শিক্ষক আবদুল মুমিন মামুনের সঞ্চালনায় এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বক্তব্যে তিনি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হচ্ছে, আমাদেরও ভাবমূর্তি উজ্জ্বল হচ্ছে। আজকে আমরা সম্মানের আসনে অধিষ্ঠিত হয়েছি। বাংলাদেশ এখন আর ভিক্ষুকের দেশ নয়। আমাদের দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। আমরা মধ্যম আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হচ্ছি। এটা একমাত্র সম্ভব হচ্ছে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী-জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ ও সাহসী নেতৃত্বে।’

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, বিদ্যালয়ের সাবেক ছাত্র কামরুজ্জামান সেবুল। শুভেচ্ছা বক্তব্য রাখেন চান্দভরাং উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ জসিম উদ্দিন চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম, বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, ইস্ট লন্ডন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব টুনু মিয়া।

অনুষ্ঠানের শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র সুমেল মিয়া, গীতা পাঠ করেন দশম শ্রেণির ছাত্রী ঋষিতা দাশ, মানপত্র পাঠ করেন বিদ্যালয়ের শিক্ষার্থী নাহিদা আক্তার হাফসা।

আরো সংবাদ