AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের একলিমিয়া স্কুলে প্রবাসী এম এ মজনু সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২২ - ২০২২ | ৯: ৩১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার একলিমিয়া দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক ও শিক্ষানুরাগী, এম এ মজনু ফোরামের প্রতিষ্ঠাতা মোহাম্মদ আলী মজনুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিশ্বনাথের বিভিন্ন আর্থসামাজিক উন্নয়নে অবদান রাখায় মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে বিদ্যালয়ের পক্ষ হতে তাকে এই সংবর্ধনা দেয়া হয়।

বিদ্যলায় প্রাঙ্গণে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে মোহাম্মদ আলী মজনু বলেন, আমাকে যে সম্মান দেয়া হয়েছে আমার জন্য ইতিহাস হয়ে থাকবে। আমি এই বিদ্যালয়ের জন্য চিরঋণী হয়ে গেলোম। তিনি বলেন, ভাল কাজের জন্য আমাকে ডাক দিলে আমি সব সময় সাধ্যমত সাথে থাকার চেষ্ঠা করব। এসময় একলিমিয়া দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে অনুদান প্রদানের আশ্বাস প্রদান করেন মোহাম্মদ আলী মজনু।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার খাঁনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রী কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, একলিমিয়া দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ফখর উদ্দিন, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক আব্দুর রশীদ, প্রবীণ সাংবাদিক সাইদুর রহমান সাঈদ, বিশ্বনাথ ডিগ্রী কলেজের সাবেক প্রভাষক সাইফুর রহমান, শিক্ষানুরাগী আব্দুর রশীদ ইউসুফ, খছরুজামান খছরু ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ আলীম উল্লাহ ও নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু ও বিদ্যালয়ের শিক্ষার্থী মেঘনা আক্তার শাওন।

অনুষ্টানে বৈরাগীবাজরের তরুণ ব্যবসায়ী আব্দুল কাহার, এম এ মজনু ফোরামের সভাপতি মাহবুবুর রহমান, সদস্য আনহার আলী, নাহিদ আহমদসহ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পূর্বে মোহাম্মদ আলী মজনুকে গার্ড অপ অনার প্রদান করেন বিদ্যালয়ের শিক্ষক নজরুল ইসলামসহ শিক্ষার্থীরা। সভা শেষে মোহাম্মদ আলী মজনুকে বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মননা ক্রেষ্ট প্রদান করা হয়। এরপর বিদ্যালয় প্রাঙ্গণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরো সংবাদ