আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দেশের মানুষ আজ ভালো নেই -বিশ্বনাথে জাতীয় পার্টির মহাসচিব

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ১১ - ২০২২ | ৯: ৩৯ অপরাহ্ন

IMG 20220311 190220

নিজস্ব প্রতিবেদক :: জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, দেশে নিত্যদিন কাজ করে যে খায় সেই সমস্ত মানুষ আজ ভালো নেই, জিনিস পত্রের দাম বেড়েছে কিন্তু মানুষের আয় রুজগার বাড়ে নাই। করোনার কারণে অনেকের চাকুরী চলে গেছে, দিন দিন বেকারত্বের সংখ্যা বেড়ে চলেছে অথচ এই দিকে সরকারের খেয়াল নেই। গত চার বছরে ৪৪ হাজার কোটি টাকা বিদেশে পাঁচার হয়েছে। এই টাকাগুলো কারা পাঁচার করেছে সরকারের কাছে আমরা জবাব চাই। আওয়ামী লীগের ভাইয়েরা সুখে আছেন, তারা মনে করছেন আর জীবনেও ক্ষমতার বাইরে যাওয়া লাগবে না আজীবন ক্ষমতায় থাকবেন। কিন্তু আজীবন ক্ষমতায় থাকা যায় না।

তিনি শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী পয়েন্টে জাতীয় পার্টির আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পথসভায় প্রধান বক্তার বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেন, আমি লামাকাজীবাসীর কাছে কৃতজ্ঞ। বিগত দিন আমি সংসদ সদস্য থাকাবস্থায় যত মন্ত্রী লামাকাজীর উপর দিয়ে ক্রস করেছেন তারা আপনাদেরকে ভালোবাসা দিয়ে গেছেন, দাবি দাওয়া শুনেছেন। তার অন্যতম প্রমাণ আমার রেখে যাওয়া কাজ ১০৮ কোটি টাকা ব্যয়ে লামাকাজীর পাশে সুরমা নদী ভাঙন রোধের কাজ চলতেছে। আমি অতীতে যেভাবে আপনাদের পাশে ছিলাম ভবিষ্যতেও থাকবো। বিশ্বনাথ ওসমানীনগরের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য যদি আমার কাজ করার সুযোগ থাকে তাহলে অতীতের ন্যায় কাজ করবো।

লামাকাজী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল হাইর সভাপতিত্বে ও বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলালের পরিচালনায় পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ছাব্বির আহমদ, কেন্দ্রীয় কমিটির সদস্য আ ন ম ওহিদ কনা মিয়া, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক আলহাজ্ব কনু মিয়া ও সাবেক যুগ্ম আহবায়ক হুমায়ূন কবির।

পথসভায় প্রবাসী জাতীয় পার্টি নেতা গয়াছ মিয়া, জমির উদ্দিন, মনছুর আলী, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টি নেতা জয়নাল আহমদ মিয়া, ফিরুজ আলী, গোলাম জবদানী, আনোয়ার মিয়া, নাছির উদ্দিন মেম্বার, সাদিক হোসেন, নোমান আহমদ, সুয়েব মিয়া, স্বপন আহমদ, জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

নয়াপল্টনে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট

শেষ হলো সিলেটে হেফাজতের ইজতেমা

ওসমানীনগরে বাসের চাপায় পথচারী নিহত

বিশ্বনাথে বিএনপির প্রচারপত্র বিলি করলেন ইলিয়াসপত্মী লুনা

ইলিয়াসপত্মী লুনার গাড়িতে হামলা