AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নানকে আওয়ামী লীগের গণ সংবর্ধনা প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৬ - ২০২২ | ৮: ৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপিকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গণসংবর্ধণা প্রদান করা হয়েছে। রোববার (৬ মার্চ) বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত গণ সংবর্ধণা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেন, আমাদের রাজনীতি করা মূল উদ্দেশ্য মানুষের সেবা করা। বাংলাদেশ এখন কোন অপরিচিত দেশ নয়, বাংলাদেশ এখন বিশ্বের কাছে একটি পরিচিত দেশ। ৫০-৬০ বছর আগে আমরা ছিলাম অত্যান্ত মর্যাদাবিহীন অপমানিত লাঞ্ছিত দরিদ্র জাতি। সেখান থেকে আমাদের মুক্ত করেছেন জাতির পিতা মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাংলাদেশ এখন বিশ্বে একটি সম্মনিত দেশ। গত ১২ বছরে শেখ হাসিনা দেশে কি উন্নয়ন করেছেন তার স্বাক্ষী জনগণ।

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ ও সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, নাজনিন হোসেন, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক প্রিন্সিপাল সামছুল হক।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, মোহাম্মদ আসাদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর চেয়ারম্যান, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহ নেওয়াজ চৌধুরী সেলিম, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, কৃষক লীগের সভাপতি ছোরাব আলী, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয় ও ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন। মানপত্র পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মকদ্দছ আলী।

এসময় বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে শফিকুর রহমান চৌধুরীকে নৌকার প্রার্থী হিসেবে দেখার দাবি জানান। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরো সংবাদ