AM-ACCOUNTANCY-SERVICES-BBB

পরিকল্পনামন্ত্রীকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে আওয়ামী লীগের মিছিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৫ - ২০২২ | ৬: ৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: আগামীকাল রোববার (৬ মার্চ) সিলেটের বিশ্বনাথে আসছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি। মন্ত্রীকে স্বাগত জানিয়ে এবং অনুষ্ঠানকে সফল ও সুন্দর করতে শনিবার (৫ মার্চ) বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশ্বনাথ পৌর শহরে মিছিল অনুষ্ঠিত হয়েছে। দলীয় অস্থায়ী কার্যালয়ের সামন থেকে মিছিলটি শুরু হয়ে পৌর শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাসিয়া ব্রিজের উপর পথসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠামন্ডলীর সদস্য ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন।

মিছিল ও পথসভায় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, আব্দুল আজিজ সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, প্রচার সম্পাদক নিখিল পাল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী আব্দুল মতিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান, যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী মজনু, উপজেলা কৃষক লীগের সভাপতি ছোরাব আলী, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, জেলা শ্রমিক লীগ নেতা শংকর দাশ শংকু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আমির আলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপিত বদরুল আলম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, জেলা সেচ্ছাসেবক লীগ নেতা বিভাংশু গুণ বিভূ, যুবলীগ নেতা ফয়জুল ইসলাম জয়, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ, সিরাজুল ইসলাম রুকন, জাকির হোসেনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রোববার (৬ মার্চ) বিশ্বনাথ উপজেলা পরিষদের নবনির্মিত প্রশাসনিক ভবনসহ প্রায় ২০টি উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করবেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি। এরপর তিনি দুপুর ২টায় উপজেলা পরিষদ মাঠে আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

আরো সংবাদ