AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ পৌর কৃষক লীগের কর্মীসভা সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১০ - ২০২২ | ১০: ১৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে পৌর কৃষক লীগের কর্মীসভা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১০ ফেব্রæয়ারি) বিকেলে পৌর শহরের নতুন বাজারস্থ অটোরিক্সা স্ট্যান্ডের সামনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা দেওয়ান জয়নাল আবেদীন।

বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে, এতে করে এক সময় কাজের জন্য বাংলাদেশে আসবে বিদেশিরা। তিনি বলেন, কৃষক লীগের নেতারা সচ্চতা ও জবাবদিহিতার মাধ্যমে নিজেদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে যান বলেই আজ কৃষক লীগের স্থান হয়েছে সবার অন্তরে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজেদের এলাকায় প্রধানমন্ত্রীর মনোনীত নৌকার মাঝিদের বিজয়ী করে আওয়ামী লীগের নেতৃত্বে আবারও সরকার গঠনের জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

উপজেলা কৃষক লীগের সভাপতি ছোরাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুলের পরিচালনায় কর্মীসভায় উদ্বোধকের বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সভাপতি শাহ নিজাম উদ্দিন। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সামছুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন উপজেলা কৃষক লীগের সহ সভাপতি হাজী আহমদ আলী ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান।

কর্মীসভায় কৃষক লীগ নেতা বিকাশ মালাকারকে আহবায়ক ও জয়নাল আহমদ, জয়নাল আবেদীন কুদ্দুস, আব্দুল মছব্বির, আলী আফসান দুলাল, হাবিবুর রহমান, শাহাবুদ্দিনকে যুগ্ম আহবায়ক করে ৬৫ সদস্য বিশিষ্ট বিশ্বনাথ পৌর কৃষক লীগের আহবায়ক কমিটি গঠন করা হয়।

আলোচনা সভা শেষে উপজেলা কৃষক লীগের সহ সভাপতি হাজী আহমদ আলীর যুক্তরাজ্য থেকে স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়। এসময় কৃষক লীগের পক্ষ থেকে তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি এআর চেরাগ আলী, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সাহাব উদ্দিন, যুগ্ম সম্পাদক মারফত আলী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুগ্ম সম্পাদক শাহজাহান সিরাজ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, উপজেলা সেচ্ছসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ বদরুল আলম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।

এসময় আওয়ামী লীগ নেতা শানুর আহমদ জয়দু, শ্রমিক লীগ নেতা আজাদ মিয়া, আলা উদ্দিন, আব্দুল আজিজ, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন, মুহিবুর রহমান সুইট, রাজু আহমদ খান, সেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলী, শামীম আহমদ, ছাত্রলীগ নেতা জাকির হোসেন, কয়েছ আহমদ প্রমুখ নেতৃবৃন্দসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ