AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিএনপি নেতাকর্মীদের গুম করার প্রতিশোধ নেওয়া হবে -লুনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ১১ - ২০২২ | ৮: ৩৭ অপরাহ্ণ

IMG 20220111 171914 copy

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপারর্সন বেগম খালেজা জিয়ার উপদেষ্টা ও ইলিয়াসপত্নী তাহসিনা রুশদীর লুনা বলেছেন, ইলিয়াস আলী গুমের ১০ বছর অতিবাহিত হয়েছে। কিন্তু অত্যান্ত দু:খের বিষয় আমরা তাকে ফিরে পাই নাই। সরকারের সর্বোচ্চ পর্যায় পর্যন্ত চেষ্টা করেছি। প্রধানমন্ত্রী আস্বাসও দিয়েছিলেন। কিন্তু ইলিয়াস আলীর কোন কূলকিনারা এমনকি উনার অবস্থানটা পর্যন্ত জানতে পারিনি। স্বামী কোথায় আছে, জানার অধিকারও কি আমার নেই? সর্বস্থরের জনসাধারণকে সাথে নিয়ে বিএনপি নেতাকর্মীদের গুম করার প্রতিশোধ নেওয়া হবে।

তিনি মঙ্গলবার (১১ জানুয়ারী) বিশ্বনাথ পৌর শহরের নতুন বাজার এলাকাস্থ একটি কমিউনিটি সেন্টারের সামনে উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া তাঁর সন্তানকে হারিয়ে গণতন্ত্রের জন্য লড়াই করেছেন। কিন্তু তাকে আজ উন্নত চিকিৎসার নিতে বিদেশ যেতে দিচ্ছেনা সরকার। অথচ সরকারি দলের চুনোপুঁটি নেতা সরকারি অর্থ ব্যয় করে বিদেশ গিয়ে চিকিৎসা নিচ্ছেন। আমরা শুড়ংয়ের মধ্যে আলো দেখতে পাচ্ছি। কারো দয়ায় নয় আন্দোলনের মধ্য দিয়ে খালেদা জিয়াকে আমরা মুক্ত করে আনবই। তিনি আবার দেশের নেতৃত্ব দিবেন।

এসময় তিনি প্রশাসনকে হুশিয়ারি উচ্চরণ করে বলেন, জনগণের ট্যাক্সের টাকায় আপনাদের বেতন হয়। তাই সরকারের অবৈধ আদেশ পালন না করে, জনগণের পক্ষ কাজ করুণ। বিএনপির নেতৃবৃন্দকে প্রতিপক্ষ মনে করবেন না।

বিশ্বনাথ পৌর বিএনপির আহবায়ক তালেব আলীর সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির সদস্য লিলু মিয়া ও পৌর বিএনপির সদস্য আহমেদ নূর উদ্দিনের যৌথ পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র সাংগঠনিক সম্পাদক ড. সাখাওয়াত হোসেন জীবন, সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, সাবেক সভাপতি আবুল কাহার চৌধুরী শামীম, সহ সভাপতি এম. মোজাহিদ আলী, জালাল উদ্দিন, যুগ্ম সম্পাদক ময়নুল হক, বর্তমান সদস্য আব্দুল মান্নান, এমরান আহমদ চৌধুরী, অ্যাডভোকেট হাসান পাটুয়ারি রিপন, মাহবুবুল হক চৌধুরী, জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কামরুল হাসান শাহিন, যুগ্ম সম্পাদক তানিমুল ইসলাম।

সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য প্রভাষক মোনায়েম খান, পৌর বিএনপির সদস্য হাজী আব্দুল হাই, বসির আহমদ, শামছুল ইসলাম, আব্দুর রহমান খালেদ, উপজেলা শ্রমিক দলের আহবায়ক মনির মিয়া, পৌর শ্রমিক দলের আহবায়ক নিপেন্দ্র চন্দ্র দাশ, উপজেলা যুবদলের আহবায়ক সুরমান খান, সদস্য সচিব শামছুল ইসলাম, পৌর যুবদলের আহবায়ক শাহ আমির উদ্দিন, সদস্য সচিব শাহজাহান, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক কাওছার খান, সদস্য সচিব আশিকুর রহমান রানা, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক আতিকুর রহমান, সদস্য সচিব দুলাল আহমদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক হোসাইন আহমদ প্রবেল, যুগ্ম আহবায়ক রাসেল আহমদ, সদস্য সচিব ফাহিম আহমদ, পৌর ছাত্রদলের আহবায়ক ফখরুল ইসলাম রেজা, সদস্য সচিব এ কে রাজু। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন দৌলতপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাফিজ আরব খান।

আলোচনা সভা শেষে সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার বিশ্বনাথ উপজেলা ও পৌর বিএনপির কমিটি (আংশিক) ঘোষণা করেন। উপজেলা বিএনপির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি জালাল উদ্দিন, সহ সভাপতি সামছুজামান সমছু, হাজী গৌছ আলী, সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক মোনায়েম খান, সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুরমান খান এবং পৌর বিএনপির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি হাজী আব্দুল হাই, সহ সভাপতি ফারুক মিয়া, আহমেদ নূর উদ্দিন, সাধারণ সম্পাদক বসির আহমদ, যুগ্ম সম্পাদক সামছুল ইসলাম, আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ।

দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল সহকারে এসে যোগদান করেন।

আরো সংবাদ