AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লালাবাজারে তালামীযের সদস্য স্তর উন্নয়ন পরিক্ষা ও প্রশিক্ষণ কর্মশালা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ২৩ - ২০২১ | ৫: ২৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট (পশ্চিম) জেলাধীন দক্ষিণ সুরমা থানা শাখা সদস্য স্তর উন্নয়ন পরিক্ষা ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২নভেম্বর) লালাবাজার আলিম মাদরাসার কনফারেন্স রুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব‌্যে আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক সুলতান আহমদ বলেন, তালামীযে ইসলামিয়া প্রতিষ্ঠালগ্ন থেকেই এদেশের সকল অন্যায় কুসংস্কার আর বর্বরতার বিরোদ্ধে সংগ্রাম করে আসছে। সমাজ ও দেশকে ভ্রান্ত আক্বিদা থেকে মুক্ত রেখে সঠিক আক্বিদায় জীবন গঠন করে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের পথ ও মতের উপর অনুসারী হিসেবে গড়ে উঠার শিক্ষা দিচ্ছে। বর্তমান সময়ে বড় বড় ফিরকা গুলো যে ভাবে মানুষের ঈমান ও আমল নষ্ট করার অপচেষ্টায় লিপ্ত, তা থেকে মানুষকে সঠিক পথে আন্তে তালামীযে ইসলামিয়া কাজ করে যাচ্ছে। সমাজ ও দেশের সকল মানুষকে ভ্রাতৃত্ববোধে আবদ্ধ হয়ে চলার জন্য তালামীয কর্মীদের ভূমিকা অপরিসীম।

শাখা সভাপতি আব্দুর রাজ্জাক সাজু’র সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক সাইফুর রহমান ও প্রচার সম্পাদক খালেদ সাইফুল্লাহ’র যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন লালাবাজার আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল লতিফ।

প্রধান প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন জালালপুর জালালিয়া সিনিয়র ফাজিল মাদরাসার অধ্যক্ষ জ,উ,ম আব্দুল মনইম মনজলালী, প্রশিক্ষণ প্রদান করেন তালামীযের ইসলামিয়ার কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক শেখ আলী হায়দার, আনজুমানে আল-ইসলাহ সিলেট জেলা শাখার সহ সাধারণ সম্পাদক মাওলানা ফয়জুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আব্দুস শহীদ,
প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের সিলেট (পশ্চিম) জেলার সভাপতি কবির আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাহবুবুর রহমান, ঢাকা মহানগর তালামীযের সভাপতি ইমাদ উদ্দিন, তেতলি ইউনিয়ন আল ইসলাহ সভাপতি আব্দুল মসব্বির, মোগলাবাজার থানা তালামীযের সভাপতি ইমরান আহমদ সুফি ও সাধারণ সম্পাদক রাজন আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাখা সহ-সভাপতি আব্দুল মুতালিব, নিজাম উদ্দিন, নজরুল ইসলাম প্রমুখ।

আরো সংবাদ