AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা ও পৌর যুব সংহতির আহবায়ক কমিটি গঠন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৩০ - ২০২১ | ৯: ৫২ অপরাহ্ণ

DSC 1190 copy

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর যুব সংহতির আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নাছির উদ্দিন মেম্বারকে আহবায়ক ও হাবিবুর রহমান স্বপনকে সদস্য সচিব করে উপজেলা যুব সংহতির এবং গোলাম জবদানীকে আহবায়ক ও সুয়েব মিয়াকে সদস্য সচিব করে বিশ্বনাথ পৌর যুব সংহতির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

শনিবার বিকেলে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে নাছির উদ্দিন মেম্বারের সভাপতিত্বে ও গোলাম জবদানীর পরিচালনায় অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক আলতাফুর রহমান আলতাফ বলেন, বর্তমান সরকারের প্রতি মানুষের কোন আস্থা নেই। দ্রব্য মূল্যের লাগামহীনতায় খেটে খাওয়া মানুষের চরম কষ্টের দিন অতিবাহিত হচ্ছে। আর মনে হচ্ছে সরকারের দায়িত্ব নেই। তাই জাতীয় যুব সংহতি যদি সংগঠনকে তৃণমূলের মাঝে পৌঁছাতে হবে। মনে রাখতে হবে সিলেটের প্রতিটি এলাকায় পল্লীবন্ধুর প্রতি মানুষের অফুরন্ত ভালোবাসা আছে যা কাজে লাগাতে হবে।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুব সংহতির আহবায়ক মরতুজা আহমদ চৌধুরী, সদস্য সচিব শাহান উদ্দিন নাজু, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কয়েছ আহমদ, শাহিন আহমদ, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সিতাব আলী, যুগ্ম আহবায়ক এম কে দুলাল, আবুল খায়ের মেম্বার, ফিরোজ আলী, জাতীয় পার্টি নেতা জয়নাল মিযা ও সালেহ আহমদ তোতা মিয়া।

আরো বক্তব্য রাখেন জেলা জাতীয় ছাত্র সমাজের সিনিয়র যুগ্ম আহবায়ক নুরুজ্জামান আখন্দ, উপজেলা জাতীয় যুব সংহতির সাবেক যুগ্ম আহবায়ক হাবিবুবুর রহমান মনু, হাবিবুর রহমান স্বপন, স্বপন রাজ, সেলিম মিয়া ও যুব নেতা আছাদ আহমদ।

এসময় যুব সংহতি নেতা মালেক আহমদ, মিজান উদ্দিন, রাসেল আহমদ, বাবুল মিয়া, আফতাব উদ্দিন, শাহিন আহমদ, ওলিউর রহমান, সাজু মিয়া, রিপন মিয়া, ছমির উদ্দিন, এস এম সুজন, নেওয়ার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ