AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ছহিফাগঞ্জ মাদ্রাসায় ‘শেখ রাসেল দেয়ালিকা পত্রিকা’র মোড়ক উন্মোচন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৮ - ২০২১ | ৯: ৪৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার ছহিফাগঞ্জ এস সি মাদ্রাসায় ‘শেখ রাসেল দেয়ালিকা পত্রিকা-২০২১’ এর মোড়ক উন্মেচন এবং সাম্প্রদায়িক প্রম্প্রীতি রক্ষায় মাদ্রাসা শিক্ষক, শিক্ষার্থী ও সূধীজনদের করণীয় বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে শেখ রাসেল দেয়ালিকা পত্রিকার মোড়ক উন্মেচন শেষে মাদ্রাসার হলরোমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ।

মাদ্রাসার সুপার মাওলানা আব্দুর রউফ’র সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা একাডেমীক সুপারভাইজার আব্দুল হামিদ, মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও বৃটিশ নৌ-বাহিনীর প্রাক্তন কর্মকর্তা সিরাজ উদ্দিন মোহাম্মদ, র‌্যাব’র মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ও ডিআইজি এডমিন তাওসিফ মাহবুব চৌধুরীর বড় বোন, মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি তাহেরা নুসরাত জাহা চৌধুরী, ছহিফাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জয়ন্তী রাণী রায় ও বাংলাদেশ পয়েটস ক্লাবের সভাপতি কবি মুস্তাফিজুর রহমান চৌধুরী।

মাদ্রাসার শিক্ষক আবু তালেব হোসেন বিএসসি’র সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন রহিমপুর জামে মসজিদের ইমাম মাওলানা কামাল উদ্দিন ও মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী ওমর ফারুক। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্র শাহাদাত হোসেন তানভীর।

সভায় ইউনিয়ন পরিষদের মেম্বার গৌছ আহমদ বাবুল, মাদরাসার সহ-সুপার মাওলানা তোফায়েল আহমদ, সিনিয়র শিক্ষক মাওলানা ফয়জুর রহমান, মাওলানা আবু বকর, আরিফুর রহমান, মতিউর রহমান প্রমুখ।

আরো সংবাদ